Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Virat Kohli

Virat Kohli: এশিয়া কাপের আগে বিরাট-প্রস্তুতি, কী ভাবে নিজেকে তৈরি করছেন কোহলী?

এশিয়া কাপে ভারতীয় দলে প্রত্যাবর্তন হয়েছে বিরাট কোহলীর। প্রতিযোগিতা শুরুর আগে অনুশীলন শুরু করেছেন তিনি। নিজেকে তৈরি করছেন বিরাট।

এশিয়া কাপের প্রস্তুতি শুরু কোহলীর

এশিয়া কাপের প্রস্তুতি শুরু কোহলীর ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১১ অগস্ট ২০২২ ২১:৪৯
Share: Save:

এশিয়া কাপের প্রস্তুতি শুরু করে দিয়েছেন বিরাট কোহলী। আপাতত মুম্বইয়ে রয়েছেন তিনি। সেখানেই অনুশীলন শুরু করেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। ব্যাটিংয়ের পাশাপাশি ফিটনেসের দিকে বেশি গুরুত্ব দিচ্ছেন কোহলী।

কোহলীর অনুশীলনের ছবি প্রকাশ পেয়েছে নেটমাধ্যমে। সেখানে দেখা যাচ্ছে, মুম্বইয়ের বিকেসি কমপ্লেক্সের ইনডোরে একাই অনুশীলন করছেন তিনি। উইকেটের মাঝে দ্রুত দৌড়তে দেখা যাচ্ছে তাঁকে। এ ভাবেই নিজের ফিটনেস ভাল রাখতে চাইছেন কোহলী।

চলতি বছর ভারতের হয়ে মাত্র চারটি টি-টোয়েন্টি খেলেছেন কোহলী। ২০.২৫ গড়ে করেছেন ৮১ রান। তার মধ্যে একটি অর্ধশতরান রয়েছে। গত আইপিএলেও খুব একটা ভাল খেলতে পারেননি কোহলী। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে ১৬টি ম্যাচে ৩৪১ রান করেন তিনি। কোহলীর রানে না থাকা চাপে রেখেছে ভারতীয় দলকে। অক্টোবর মাসে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেখানে ভাল ফল করতে হলে কোহলীকেও ভাল খেলতে হবে। তার আগে এশিয়া কাপকে প্রস্তুতির মঞ্চ হিসাবে দেখছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Asia Cup 2022 india cricket Practice
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE