Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sunil Chhetri

Sunil Chhetri: এনসিএ-তে হঠাৎই হাজির ছেত্রী, ক্রিকেটারদের ক্লাস নিলেন ফুটবল দলের অধিনায়ক

রবিবার এনসিএ-তে হাজির হন ভারতের ফুটবল দলের অধিনায়ক। এনসিএ প্রধান ভিভিএস লক্ষ্মণের পাশে বসে উত্তর-পূর্বের ক্রিকেটারদের সঙ্গে কথা বলেন।

এনসিএ-তে লক্ষ্মণের সঙ্গে ছেত্রী।

এনসিএ-তে লক্ষ্মণের সঙ্গে ছেত্রী। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২২ ১৬:৫৪
Share: Save:

জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) হঠাৎই হাজির হয়ে গেলেন সুনীল ছেত্রী। সেখানে হাজির থাকা ক্রিকেটারদের সঙ্গে কথা তো বললেনই, তাদের সঙ্গে ফিল্ডিং অনুশীলনও করে নিলেন। ‘শিক্ষক’ ছেত্রীকে পেয়ে খুশি এনসিএ-র ক্রিকেটাররা।

রবিবার এনসিএ-তে হাজির হন ভারতের ফুটবল দলের অধিনায়ক। এনসিএ প্রধান ভিভিএস লক্ষ্মণের পাশে বসে উত্তর-পূর্বের ক্রিকেটারদের সঙ্গে কথা বলেন। নিজের ফুটবলজীবনের বিভিন্ন অভিজ্ঞতা ভাগ করে নেন ক্রিকেটারদের সঙ্গে। বিভিন্ন ক্রিকেটাররা প্রশ্নও করেন ভারতের ফুটবল দলের অধিনায়ককে। তিনি সেই প্রশ্নের উত্তরও দেন।

সেই ভিডিয়ো পোস্ট করেছে বিসিসিআই। তারা লিখেছে, ‘এনসিএ-র প্রতিবেশি, ভারতের ফুটবল দলের অধিনায়ক এবং কিংবদন্তি সুনীল ছেত্রী এসেছিলেন রবিবার বিকেলে। দারুণ ফিল্ডিং অনুশীলনের পাশাপাশি নিজের ফুটবলযাত্রার অভিজ্ঞতার কথা উত্তর-পূর্ব এবং প্লেট বিভাগে থাকা দলের ক্রিকেটারদের সঙ্গে ভাগ করে নিয়েছেন।’

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলীর সঙ্গে খুব ভাল সম্পর্ক রয়েছে ছেত্রীর। গত বছর কোভিড লকডাউনের সময় ইনস্টাগ্রামে কোহলীর সঙ্গে একটি লাইভ চ্যাট আয়োজন করেছিলেন তিনি। সেই কথাবার্তায় দু’জনেই নিজেদের জীবনের কঠিন দিকগুলির কথা তুলে ধরেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE