Advertisement
০২ মার্চ ২০২৪
Jasprit Bumrah

হঠাৎ কী হল বুমরার? বিশ্বকাপের পরে ভারতীয় পেসারের পোস্ট ঘিরে ধোঁয়াশা

চোট সারিয়ে ফেরার পর বিশ্বকাপে ভাল খেলেছেন যশপ্রীত বুমরা। ফাইনালে হারের পর থেকে চুপ ছিলেন। এত দিনে একটি পোস্ট করেছেন তিনি। ভারতীয় পেসারের পোস্ট ঘিরে ধোঁয়াশা দেখা দিয়েছে। কেন?

cricket

যশপ্রীত বুমরা। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২৩ ১৮:৩৬
Share: Save:

যশপ্রীত বুমরার হঠাৎ করে কী হল? চোট সারিয়ে ফেরার পর থেকে ফর্মে ফিরেছেন। বিশ্বকাপ ভাল বল করেছেন তিনি। ফাইনালে হেরে যাওয়ার পর থেকে চুপই ছিলেন বুমরা। হঠাৎ তিনি সমাজমাধ্যমে একটি পোস্ট করেছেন। তাঁর পোস্ট ঘিরে ধোঁয়াশা তৈরি হয়েছে। বুমরা ঠিক কী বোঝাতে চাইছেন সেটাই বুঝতে পারছেন না তাঁর ভক্তেরা।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে বুমরা লিখেছেন, ‘‘কখনও কখনও চুপ করে থাকলে সঠিক জবাব দেওয়া যায়।’’ বুমরার এই পোস্ট ঘিরেই ধোঁয়াশা তৈরি হয়েছে। হঠাৎ কেন এমন বলতে গেলেন তিনি। বিশ্বকাপে ভাল খেলেছেন তিনি। ১১টি ম্যাচে ১৮টি উইকেট নিয়েছেন। কেউ তাঁর সমালোচনা করেননি। সবাই প্রশংসা করেছেন। বিশ্বকাপে হারের জন্য তাঁকে কেউ দায়ীও করেননি। তা হলে কেন খামোখা এই কথা বললেন তিনি।বুম

বুমরার ইনস্টাগ্রাম স্টোরি।

বুমরার ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম

গত বার আইপিএলে খেলতে পারেননি বুমরা। তার পরেও তাঁকে ধরে রেখেছিল মুম্বই ইন্ডিয়ান্স। এ বারও বুমরাকে ধরে রেখেছে তারা। চলতি বছর বুমরাকে ১০০ শতাংশ পাবে মুম্বই। তা হলে কেন চুপ করা থাকার কথা বললেন বুমরা? কোথাও কি কোনও সমস্যা হয়েছে তাঁর? সেই প্রশ্নেরই উত্তর চাইছেন বুমরার ভক্তেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE