Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Mohammed Shami

‘দ্রুত সুস্থ হয়ে উঠুন’, আবার শামিকে বুকে টেনে নিলেন প্রধানমন্ত্রী, জবাব দিলেন পেসারও

বিশ্বকাপের ফাইনালে হারের পর মহম্মদ শামিকে বুকে টেনে নিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মঙ্গলবার সেই শামির জন্য তাড়াতাড়ি সুস্থ হওয়ার বার্তা দিলেন তিনি। দেশের প্রধানমন্ত্রীর বার্তা পেয়ে আপ্লুত শামিও।

modi and shami

বিশ্বকাপ ফাইনালের পর ভারতীয় দলের সাজঘরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বুকে মহম্মদ শামি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:৪৪
Share: Save:

এক দিনের বিশ্বকাপের ফাইনালে হারের পর মহম্মদ শামিকে বুকে টেনে নিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মঙ্গলবার সেই শামির জন্য তাড়াতাড়ি সুস্থ হওয়ার বার্তা দিলেন তিনি। দেশের প্রধানমন্ত্রীর বার্তা পেয়ে আপ্লুত শামিও।

বিশ্বকাপের পর থেকেই ক্রিকেটের বাইরে শামি। তাঁর গোড়ালিতে চোট রয়েছে। অস্ত্রোপচার করানো হয়েছে। সেই ছবি সোমবার রাতে পোস্ট করেন শামি। সমাজমাধ্যমে সেই ছবি দেখে মোদী তাঁর উদ্দেশে লেখেন, “আপনি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন, এই কামনা করি। আমি আশাবাদী, আপনার এই চোট দ্রুত সেরে যাবে। সাহসের সঙ্গে আপনি এই সময়ের মোকাবিলা করবেন।”

মোদীর এই পোস্টের পরে উত্তর দেন শামিও। তিনি লেখেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ব্যক্তিগত ভাবে আমার জন্য কিছু লিখেছেন। এটাই পরম প্রাপ্তি। তিনি আমার দ্রুত সুস্থতার কামনা করেছেন। তাঁর এই বার্তা আমার খুবই ভাল লেগেছে। মোদী স্যরকে ধন্যবাদ। আমি দ্রুত সুস্থ হওয়ার চেষ্টা করছি। সেই সঙ্গে সকলকে ধন্যবাদ আমার সুস্থতা কামনা করার জন্য।”

এর আগে শামি হাসপাতালের বিছানায় শুয়ে নিজের কিছু ছবি পোস্ট করেন। সেখানে তিনি লিখেছিলেন, “আমার গোড়ালির অস্ত্রোপচার সফল ভাবে হয়েছে। সুস্থ হতে সময় লাগবে। খুব তাড়াতাড়ি নিজের পায়ে দাঁড়াতে চাই।”

এ বারের আইপিএলে খেলতে পারবেন না শামি। টি-টোয়েন্টি বিশ্বকাপেও তাঁকে পাওয়ার সম্ভাবনা কম। এমন অবস্থায় শামি আবার কবে দেশের জার্সিতে খেলবেন তা এখনই বলা যাচ্ছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohammed Shami PM Narendra Modi Team India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE