Advertisement
০৫ মে ২০২৪
Mohammed Shami

রোহিত, বিরাটের পর শামির টি২০ ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন, পেসারের সঙ্গে বসতে চাইছেন নির্বাচকেরা

দক্ষিণ আফ্রিকা সফরে থাকাকালীনই রোহিত শর্মা এবং বিরাট কোহলির সঙ্গে বৈঠক করেছিলেন নির্বাচকেরা। এ বার মহম্মদ শামির সঙ্গে নির্বাচকেরা আলাদা করে বসতে চাইছেন বলে জানা গিয়েছে।

cricket

মহম্মদ শামি। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৪ ১১:৪১
Share: Save:

দক্ষিণ আফ্রিকা সফরে থাকাকালীনই রোহিত শর্মা এবং বিরাট কোহলির সঙ্গে বৈঠক করেছিলেন নির্বাচকেরা। টি-টোয়েন্টি ফরম্যাটে তাঁদের পরিকল্পনার কথা জানতে চেয়েছিলেন। সেই সিরিজ়ে ছিলেন না মহম্মদ শামি। চোটের জন্য তিনি বাইরে। এ বার শামির সঙ্গে নির্বাচকেরা আলাদা করে বসতে চাইছেন বলে জানা গিয়েছে।

সম্প্রতি অর্জুন পুরস্কার পেয়েছেন শামি। ইংল্যান্ড সিরিজ়‌ের আগে ফিট হয়ে ওঠার লক্ষ্যে তিনি অনুশীলনও শুরু করেছেন বলে জানা গিয়েছে। কিন্তু শামি নিজেকে নিয়ে কী ভাবছেন, তাঁর পরিকল্পনা কী সেটাই জেনে নিতে চাইছেন নির্বাচকেরা। নিজেদের পরিকল্পনাও তাঁরা জানাতে চান।

টেস্ট এবং এক দিনের ক্রিকেটে শামি অনেক দিন ধরেই রয়েছেন। আইপিএলে গুজরাত টাইটান্সের হয়েও খেলছেন। কিন্তু টি-টোয়েন্টিতে জাতীয় দলের হয়ে তাঁকে অনেক দিন ধরেই দেখা যাচ্ছে না। নির্বাচকেরাও তাঁকে ভাবছেন না। শামির নিজেরও কোনও আগ্রহ দেখা যাচ্ছে না। ফলে আগামী দিনে শামির টি-টোয়েন্টি ভবিষ্যৎ ঠিক হয়ে যেতে পারে।

নির্বাচকেরা জানতে চাইবেন, টি-টোয়েন্টি ক্রিকেটে শামির পরিকল্পনা কী? টেস্টে শামিকে ভবিষ্যতেও খেলানোর পরিকল্পনা রয়েছে। আইপিএলও তিনি খেলবেন। কিন্তু এক দিনের ক্রিকেট এবং টি-টোয়েন্টি ফরম্যাটে তাঁকে আগামী দিনে দেখা যাবে কি না, সেটাই বোঝা যাবে নির্বাচকদের সঙ্গে বৈঠকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohammed Shami BCCI Selectors
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE