Advertisement
১৬ মে ২০২৪
ICC ODI World Cup 2023

প্রস্তুতি ম্যাচ খেলতে কেরলে রোহিতেরা, ভারতীয় দলের সঙ্গে গেলেন না বিরাট, কেন?

বিশ্বকাপের আগে মঙ্গলবার নেদারল্যান্ডসের বিরুদ্ধে শেষ প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত। সেই ম্যাচ খেলতে রবিবার রাতেই কেরলে পৌঁছে গিয়েছে ভারতীয় দল। কিন্তু দলের সঙ্গে যাননি বিরাট কোহলি।

Rohit Sharma and Virat Kohli

রোহিত শর্মা (বাঁ দিকে) ও বিরাট কোহলি। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৩ ০৮:৩৪
Share: Save:

প্রথম প্রস্তুতি ম্যাচ ভেস্তে গিয়েছে বৃষ্টিতে। বিশ্বকাপের আগে মঙ্গলবার নেদারল্যান্ডসের বিরুদ্ধে শেষ প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত। সেই ম্যাচ খেলতে রবিবার রাতেই কেরলে পৌঁছে গিয়েছে ভারতীয় দল। কিন্তু দলের সঙ্গে যাননি বিরাট কোহলি।

একটি ক্রীড়া ওয়েবসাইট জানিয়েছে, তিরুঅনন্তপুরমে ম্যাচ খেলতে রবিবার রাতেই পৌঁছে যান রোহিত শর্মা-সহ দলের ১৪ জন ক্রিকেটার। তাঁদের সঙ্গে বিরাট ছিলেন না। তিনি কেন দলের সঙ্গে যাননি তার কোনও কারণ ম্যানেজমেন্টের তরফে জানানো হয়নি। তবে মনে করা হচ্ছে, পারিবারিক কোনও কারণে দেরিতে দলের সঙ্গে যোগ দেবেন তিনি। সোমবার কেরলে যেতে পারেন বিরাট।

সম্প্রতি মুম্বইয়ের একটি ক্লিনিকে স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে দেখা গিয়েছে বিরাটকে। তার পরে তারকা দম্পতির দ্বিতীয় সন্তান আসার জল্পনা শুরু হয়েছে। বিরাট বা অনুষ্কা এই বিষয়ে কোনও মন্তব্য করেননি। সেই কারণেই বিরাট দলের সঙ্গে যাননি কি না সে বিষয়ে অবশ্য কিছু জানা যায়নি।

বিশ্বকাপের আগে প্রস্তুতি ম্যাচে প্রতিটি দল নিজেদের দলের শক্তি, দুর্বলতা যাচাই করে নিচ্ছে। স্কোয়াডের প্রত্যেক ক্রিকেটারকে খেলিয়ে তাঁদের ফর্ম দেখে নিতে চাইছে। সেখানে ভারতের প্রথম প্রস্তুতি ম্যাচ ভেস্তে যাওয়ায় রোহিতদের কাছে একটিই সুযোগ রয়েছে। নেদারল্যান্ডসের বিরুদ্ধে দলের ক্রিকেটারদের দেখে নিতে চাইবে ম্যানেজমেন্ট।

৫ অক্টোবর থেকে ভারতের মাটিতে শুরু এক দিনের বিশ্বকাপ। ভারতের প্রথম ম্যাচ ৮ অক্টোবর, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE