Advertisement
০২ মে ২০২৪
India vs England

দলের হারের পরেই ভারতীয় ক্রিকেটার গেলেন অভিনেতার সঙ্গে দেখা করতে, উপহার দিলেন জার্সি

হায়দরাবাদে ইংল্যান্ডের কাছে হারের পরেই অভিনেতা চিরঞ্জীবীর সঙ্গে দেখা করলেন ভারতের উইকেটকিপার কেএস ভরত। তাঁকে নিজের টেস্ট দলের জার্সি উপহারও দিলেন। তার জন্য সমালোচিতও হয়েছেন।

cricket

ভারতের টেস্ট দল। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৪ ২২:৩৯
Share: Save:

রবিবার ইংল্যান্ডের কাছে প্রথম টেস্টে হেরে গিয়েছে ভারত। ইংরেজ বোলারদের ঘূর্ণির মোকাবিলা করতে পারেনি তারা। সেই ম্যাচে হারের পরেই অভিনেতা চিরঞ্জীবীর সঙ্গে দেখা করলেন ভারতের উইকেটকিপার কেএস ভরত। তাঁকে নিজের টেস্ট দলের জার্সি উপহারও দিলেন। সেই ছবি ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। নিজের কাজের জন্য সমালোচিত হয়েছেন ভরত।

ঋষভ পন্থ না থাকায় এবং কেএল রাহুলের উপর বোঝা কমাতে উইকেটকিপিংয়ের দায়িত্ব দেওয়া হয়েছে ভরতকে। কিন্তু প্রথম টেস্টে একেবারেই নজর কাড়তে পারেননি ভরত। উইকেটের পিছনে যেমন ‘ডিআরএস’-এর ক্ষেত্রে ভুল করেছেন, তেমনই ব্যাট হাতে নায়ক হয়ে ওঠার সুযোগ থাকলেও পারেননি। গুরুত্বপূর্ণ মূহূর্তে আউট হয়ে দলের চাপ বাড়িয়েছে।

হায়দরাবাদে ছিল প্রথম টেস্ট। তার পরেই দক্ষিণ সিনেমার নামকরা অভিনেতা চিরঞ্জীবীর সঙ্গে দেখা করেছেন ভরত। তাঁর হাতে নিজের জার্সি তুলে দিয়েছেন। সেই ছবি সমাজমাধ্যমে পোস্ট হওয়ার পর নেতিবাচক মন্তব্যই ভেসে এসেছে ভরতকে উদ্দেশ্য করে। সমর্থকেরা তাঁকে উইকেটকিপিংয়ে মন দেওয়ার পরামর্শ দিয়েছেন। একজন লিখেছেন, “চিরঞ্জীবী কি জানেন ভরতের টেস্ট গড় মাত্র ১৮.৫?” আর একজন লিখেছেন, “ভারতের হারের পর কেএস ভরতের মুখে এই হাসি মানাচ্ছে না।”

ভরত নিজে অন্ধ্রপ্রদেশের। দীর্ঘ দিন ধরেই চিরঞ্জীবীর সমর্থক। এই সুযোগ তিনি হাতছাড়া করতে চাননি। কিন্তু অভিনেতার সঙ্গে দেখা করার পর যে সমালোচনার মুখে পড়তে হবে, সেটা ভাবেননি ভারতের উইকেটকিপার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs England KS Bharat Chiranjeevi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE