Advertisement
০৮ মে ২০২৪
Harmanpreet Kaur

আবার মেজাজ হারালেন ভারতীয় ক্রিকেটার, মাঠেই কথা কাটাকাটি বিপক্ষ বোলারের সঙ্গে

মাঠের মধ্যে আবার মেজাজ হারাতে দেখা গেল হরমনপ্রীত কৌরকে। এ বার ভারতের হয়ে খেলার সময় নয়, অস্ট্রেলিয়ার ঘরোয়া লিগে খেলার সময় প্রতিপক্ষ বোলারের সঙ্গে তর্কে জড়ান তিনি।

Harmanpreet Kaur

হরমনপ্রীত কৌর। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২৩ ১৭:১৬
Share: Save:

আবার মেজাজ হারালেন হরমনপ্রীত কৌর। মাঠেই প্রতিপক্ষ ক্রিকেটারের সঙ্গে কথা কাটাকাটিতে জড়ালেন ভারত অধিনায়ক। তবে এ বার আর ভারতীয় দলের হয়ে খেলার সময় মেজাজ হারাননি হরমনপ্রীত। অস্ট্রেলিয়ার ঘরোয়া লিগ মহিলাদের বিগ ব্যাশে খেলার সময় প্রতিপক্ষ বোলারের সঙ্গে তর্কে জড়ান তিনি।

মহিলাদের বিগ ব্যাশে মেলবোর্ন রেনেগেডসের হয়ে খেলছেন হরমনপ্রীত। পার্থ স্কর্চার্সের বিরুদ্ধে হরমনের ৫২ রানে ভর করে ২০ ওভারে ১৭১ রান করেন মেলবোর্ন। ম্যাচের ১৬তম ওভারে তখন ব্যাট করছিলেন হরমনপ্রীত। বল করছিলেন সোফি ডিভাইন। তিনি বল করার সময় প্রস্তুত ছিলেন না হরমন। তাই বল করার আগেই উইকেট ছেড়ে সরে দাঁড়ান তিনি।

হরমনের সরে যাওয়া ভাল ভাবে নেননি ডিভাইন। তিনি আম্পায়ারের কাছে আবেদন করেন সেটি যেন বল হিসাবে ধরা হয়। অন্য দিকে আবার হরমন দাবি করতে থাকেন বলটি ‘ডেড বল’ হিসাবে ধরা হোক। এই নিয়েই দুই ক্রিকেটার কথা কাটাকাটিতে জড়ান। হরমনপ্রীতকে বেশ উত্তেজিত হয়ে কথা বলতে দেখা যায়। মধ্যস্থতা করতে হয় আম্পায়ারদের। তাঁরা শেষ পর্যন্ত হরমনের দাবি মেনে ‘ডেড বল’ দেন।

এর আগে এশিয়া কাপের ফাইনালে বাংলাদেশের বিরুদ্ধে খেলা চলাকালীন মেজাজ হারিয়েছিলেন হরমনপ্রীত। তার কারণে শাস্তিও পেতে হয়েছিল ভারত অধিনায়ককে। তিন ম্যাচে নির্বাসিত করা হয়েছিল তাঁকে। আরও এক বার বিতর্কে জড়ালেন তিনি।

হরমন রান পেলেও দল অবশ্য জিততে পারেনি। বেথ মুনির ৫৯ ও ডিভাইনের ৫২ রানে ভর করে ৬ উইকেটে মেলবোর্নকে হারায় পার্থ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Harmanpreet Kaur Big Bash League India Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE