Advertisement
৩০ নভেম্বর ২০২২
Stealing

ভারতীয় দলের ক্রিকেটারের টাকা, গয়না, ঘড়ি চুরি হোটেলের ঘর থেকে

চুরির ঘটনার কথা সোমবার বিকেলে টুইটারে জানিয়েছেন ভারতীয় দলের ক্রিকেটার। যে হোটেলে তাঁরা ছিলেন, তার কর্তৃপক্ষকেই দায়ী করেছেন তিনি। তাঁর মতে, নিরাপত্তা ব্যবস্থায় ত্রুটি থাকার কারণেই চুরি হয়েছে।

মহিলা ক্রিকেটারের টাকা, গয়না চুরি।

মহিলা ক্রিকেটারের টাকা, গয়না চুরি। প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২ ১৯:০১
Share: Save:

ইংল্যান্ডে হোটেলের ঘর থেকেই টাকা, গয়না, ব্যাঙ্কের কার্ড চুরি হয়ে গেল মহিলা ক্রিকেটার তানিয়া ভাটিয়ার। সোমবার বিকেলে টুইটারে এ কথা জানিয়েছেন ভারতীয় দলের উইকেটকিপার। যে হোটেলে তাঁরা ছিলেন, তার কর্তৃপক্ষকেই দায়ী করেছেন তানিয়া। তাঁর মতে, নিরাপত্তা ব্যবস্থায় ত্রুটি থাকার কারণেই চুরি হয়েছে।

Advertisement

একটি বেসরকারি হোটেল সংস্থাকে দুষে তানিয়া লিখেছেন, ‘এই ঘটনায় আমি হতবাক এবং হতাশ। ভারতীয় মহিলা ক্রিকেট দলের সদস্য হিসেবে ওই হোটেলে থাকার সময় কেউ আমার ঘরে ঢুকে ব্যাগ চুরি করে নিয়েছে, যার মধ্যে নগদ টাকা, কার্ড, ঘড়ি এবং গয়না ছিল। একদমই নিরাপদ নয় ওই হোটেল। আশা করি এই ঘটনার দ্রুত তদন্ত করে সমাধান করা হবে। ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের পছন্দের হোটেলের নিরাপত্তা ব্যবস্থা যে এতটা খারাপ, সেটা জানা ছিল না।’

তানিয়ার টুইটের পরেই হোটেল কর্তৃপক্ষের নজরে বিষয়টি আসে। তৎক্ষণাৎ তানিয়ার সঙ্গে যোগাযোগ করে তাঁর বিভিন্ন ব্যক্তিগত তথ্য চাওয়া হয়। এই প্রতিবেদন লেখা পর্যন্ত তানিয়ার জিনিসপত্র উদ্ধার করা যায়নি।

ইংল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের এক দিনের সিরিজ়‌ে একটি ম্যাচেও খেলেননি তানিয়া। তার আগে সফরের প্রস্তুতি ম্যাচে খেলেন। সীমিত ওভারের ক্রিকেটে মহিলা দলের নিয়মিত সদস্য তিনি। দেশের হয়ে ৫৩টি টি-টোয়েন্টি ম্যাচে ১৭২ রান করেছেন তিনি। ১৯টি এক দিনের ম্যাচে তাঁর রান ১৩৮।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.