Advertisement
০৩ মে ২০২৪
IPL 2022

IPL 2022: কোন মাঠে ক’টি করে ম্যাচ খেলবে আইপিএল দলগুলি

এ বারের আইপিএল যে মুম্বই এবং পুণে, এই দু’টি শহরে হবে, সে কথা আগেই জানা গিয়েছে। বোর্ডকর্তারাও সরকারি ভাবে সে কথা স্বীকার করে নিয়েছেন।

কোথায় ক’টি করে ম্যাচ

কোথায় ক’টি করে ম্যাচ ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২২ ১৯:৩২
Share: Save:

এ বারের আইপিএল যে মুম্বই এবং পুণে, এই দু’টি শহরে হবে, সে কথা আগেই জানা গিয়েছে। বোর্ডকর্তারাও সরকারি ভাবে সে কথা স্বীকার করে নিয়েছেন। কোন মাঠে দলগুলিকে ক’টি করে ম্যাচ খেলতে হবে, সেটাও এ বার প্রকাশ্যে এল।

জানা গিয়েছে, মুম্বইয়ের ওয়াংখেড়ে, ব্রেব্রোর্ন এবং ডিওয়াই পাটিল স্টেডিয়াম মিলিয়ে মোট ৫৫টি ম্যাচ হবে। পুণের এমসিএ আন্তর্জাতিক স্টেডিয়ামে হবে ১৫টি ম্যাচ। প্রতিটি দল ওয়াংখেড়ে এবং ডিওয়াই পাটিল স্টেডিয়ামে চারটি করে ম্যাচ খেলবে। একটি করে ম্যাচ খেলতে হবে ব্রেবোর্ন এবং পুণে-তে। তবে প্লে-অফের খেলাগুলি কোন মাঠে হবে তা এখনও নির্ধারিত হয়নি।

২৭ অথবা ২৬ মার্চ থেকে শুরু হতে পারে প্রতিযোগিতা। সম্প্রচারকারী চ্যানেলের পছন্দ ২৬ মার্চ, যে হেতু দিনটি শনিবার। কিন্তু বোর্ডের পছন্দ পর দিন। দু’পক্ষের সমঝোতা হলেই সরকারি ভাবে সূচি ঘোষণা করে দেওয়া হবে। তবে যে দিনই শুরু হোক না, ২৯ মে-র মধ্যে প্রতিযোগিতা শেষ করে ফেলা হবে। বৃহস্পতিবার আইপিএল-এর গভর্নিং কাউন্সিলের বৈঠক। সেখানেই চূড়ান্ত সিদ্ধান্ত হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 IPL mumbai Pune
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE