Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Mahendra Singh Dhoni

Mahendra Singh Dhoni: ধোনির থেকে উপদেশ পেয়েই অনুশীলনে ছক্কার বন্যা অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী ক্রিকেটারের

অনুশীলনে পাশে পেয়েছিলেন মহেন্দ্র সিংহ ধোনির মতো কিংবদন্তিকে। তাঁর উপদেশ পেয়েই ব্যাটিং করতে গিয়ে একের পর এক বিশাল ছক্কা হাঁকালেন রাজবর্ধন।

ধোনির থেকে কী উপদেশ পেলেন তিনি

ধোনির থেকে কী উপদেশ পেলেন তিনি ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২২ ১৩:৪২
Share: Save:

চেন্নাই সুপার কিংসের অনুশীলনে যোগ দিয়েই চমকে দিলেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের সদস্য রাজবর্ধন হাঙ্গারগেকর। অনুশীলনে পাশে পেয়েছিলেন মহেন্দ্র সিংহ ধোনির মতো কিংবদন্তিকে। তাঁর উপদেশ পেয়েই ব্যাটিং করতে গিয়ে একের পর এক বিশাল ছক্কা হাঁকালেন রাজবর্ধন।

চেন্নাইয়ের পোস্ট করা একটি ভিডিয়োয় এ ঘটনা দেখা গিয়েছে। রাজবর্ধনকে দেখা যায় জোরে বোলিং অনুশীলন করতে। কিছুক্ষণ পরে তিনি ব্যাটিংও অনুশীলন করেন। তখন তাঁর পাশেই ব্যাটিং করছিলেন ধোনি। রাজবর্ধনকে দেখা যায় ধোনির সঙ্গে কথা বলে ব্যাটিংয়ের ব্যাপারে উপদেশ নিতে। এর পরেই তিনি লম্বা লম্বা ছক্কা হাঁকাতে থাকেন। আইপিএলে তাঁকে কিনে যে কোনও ভুল করেনি চেন্নাই, সেটা অনুশীলনেই বুঝিয়ে দিলেন রাজবর্ধন।

চলতি মরসুমে তাঁকে দেড় কোটি টাকায় কিনেছে চেন্নাই। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে গুরুত্বপূর্ণ অবদান ছিল রাজবর্ধনের। চারটি উইকেট নেওয়ার পাশাপাশি ব্যাট হাতে নিচের সারিতে উল্লেখযোগ্য অবদান রেখেছিলেন তিনি। উল্লেখ্য, সুরতের লালভাই কনট্রাক্টর স্টেডিয়ামে অনুশীলন করছে চেন্নাই। আগামী ২৬ মার্চ চেন্নাইয়ের প্রথম ম্যাচ। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলতে নামছে তারা। এই প্রতিপক্ষকে হারিয়েই গত বার ট্রফি জিতেছিল চেন্নাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE