Advertisement
১৮ মে ২০২৪
IPL 2023

ব্রুক দল পেতেই কেঁদে ফেলেন তাঁর মা-ঠাকুমা

নিলামের টেবলে রাজস্থান রয়্যালস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সঙ্গে রীতিমতো লড়াই করে তাঁকে ছিনিয়ে নেয় সানরাইজ়ার্স। ব্রুকের বেস প্রাইস ছিল ১.৫০ কোটি টাকা।

উচ্ছ্বসিত: ১৩.২৫ কোটিতে ব্রুক হায়দরাবাদ দলে। ফাইল চিত্র

উচ্ছ্বসিত: ১৩.২৫ কোটিতে ব্রুক হায়দরাবাদ দলে। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২২ ০৯:২২
Share: Save:

আইপিএলে খেলার সুযোগ পাওয়া ইংল্যান্ডের ক্রিকেটারদের কাছে কতটা আনন্দের, তা স্পষ্ট হল হ্যারি ব্রুকের প্রতিক্রিয়ায়। অবিশ্বাস্য ভাবে তাঁকে ১৩.২৫ কোটি টাকায় কিনেছে সানরাইজার্স হায়দরাবাদ।

শুধু তাই নয়, নিলামের টেবলে রাজস্থান রয়্যালস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সঙ্গে রীতিমতো লড়াই করে তাঁকে ছিনিয়ে নেয় সানরাইজ়ার্স। ব্রুকের বেস প্রাইস ছিল ১.৫০ কোটি টাকা। ২০২২ সালেই তাঁর আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়েছে। চারটি টেস্ট খেলে এর মধ্যেই তিনটি সেঞ্চুরিও করেছেন। দেশের হয়ে টি-টোয়েন্টি ক্রিকেটেও মোটামুটি সফল তিনি। ২০ ম্যাচে রান ৩৭২। স্ট্রাইক রেট ১৩৭.৮।

২৩ বছর বয়সি ইয়র্কশায়ার কাউন্টির এই ক্রিকেটার নিলামে এমন দর পেয়ে বলেছেন, ‘‘সত্যিই জানি না, কী ভাবে নিজের আনন্দ বর্ণনা করব। বিশ্বাস করুন, ডিনার করলাম মা আর ঠাকুমার সঙ্গে। এসআরএইচ আমাকে কিনতেই আনন্দে ওঁরা দু’জনও সারাক্ষণ কেঁদে গেল।’’

এই মুহূর্তে আইপিএলে অভিষেকের অপেক্ষায় রয়েছেন ব্রুক। তিনি আরও বলেছেন, ‘‘কমলা সেনা, আমি রোমাঞ্চিত! আমাকে এ ভাবে সুযোগ দেওয়ার জন্য তোমাদের কাছে কৃতজ্ঞও। সানরাইজ়ার্সের হয়ে খেলতে নামার তর সইছে না।’’ আরও বলেন, ‘‘শুনেছি আইপিএলের পরিবেশ অবিশ্বাস্য। বিশ্বের অন্যতম সেরা সব মাঠে খেলা হয়। আবার বলছি, আমি সত্যিই রোমাঞ্চিত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Harry Brook Sunrisers Hyderabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE