Advertisement
১৬ এপ্রিল ২০২৪
KKR

কেকেআরের ম্যাচের টিকিট বিক্রি শুরু হয়ে গেল, ইডেনে নেমে পড়লেন রিঙ্কু, নীতীশরা

১ এপ্রিল পঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচ দিয়ে আইপিএল উদ্বোধন হয়ে যাচ্ছে তাদের। ৬ এপ্রিল ঘরের মাঠে কোহলির দলের মুখোমুখি কেকেআর। ঘরের মাঠের ম্যাচগুলির জন্যে টিকিট ছাড়া হল সোমবার।

eden gardens

৬ এপ্রিল কোহলির আরসিবির বিরুদ্ধে ঘরের মাঠে প্রথম ম্যাচ কেকেআরের। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ২০:২১
Share: Save:

আর মাত্র ১৭ দিনের অপেক্ষা। তার পরেই ইডেন গার্ডেন্সে বিরাট কোহলির আরসিবির বিরুদ্ধে ঘরের মাঠে প্রথম ম্যাচ খেলবে কলকাতা নাইট রাইডার্স। তার আগেই অবশ্য ১ এপ্রিল পঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচ দিয়ে আইপিএল উদ্বোধন হয়ে যাচ্ছে তাদের। ঘরের মাঠের ম্যাচগুলির জন্যে টিকিট ছাড়া হল সোমবার।

সবচেয়ে কম দামের টিকিট শুরু ৭৫০ টাকা থেকে। ইডেনের মোট পাঁচটি ব্লকের আপার টায়ার থেকে এই টিকিটে খেলা দেখা যাবে। তার পরে রয়েছে ১০০০ টাকার টিকিট। এখানে আরও কাছ থেকে খেলা দেখা যাবে। ক্লাব হাউসের লোয়ার টায়ারে বসে খেলা দেখতে গেলে খরচ করতে হবে ৮ হাজার টাকা। ক্লাব হাউসের আপার টায়ারের টিকিটের দাম ৫ হাজার টাকা। নাইটদের কর্পোরেট বক্সে বসে খেলা দেখতে গেলে ২৬ হাজার টাকা খরচ করতে হবে। এটাই সর্বোচ্চ টিকিটের দাম।

এ দিকে, সোমবার থেকেই ইডেনের ইন্ডোরে কোচ চন্দ্রকান্ত পণ্ডিতে অধীনে অনুশীলনে নেমে পড়লেন কেকেআর ক্রিকেটাররা। নীতীশ রানা, রিঙ্কু সিংহ-সহ অনেক ক্রিকেটারই এসেছেন। প্রথম দিনই কড়া অনুশীলন করা হয়নি। হালকার উপর গা ঘামিয়েছেন ক্রিকেটাররা। সমাজমাধ্যমে সেই ছবিও পোস্ট করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR IPL 2023 Eden Gardens
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE