Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2023

শুরুতেই বাধা, অনুশীলন না করেই ফিরে আসতে হল কেকেআরকে

সল্টলেকে মঙ্গলবার দুপুর ২টো থেকে অনুশীলন করার কথা ছিল কলকাতার। কিন্তু সেখানে অনুশীলন করা সম্ভব হয়নি। চন্দ্রকান্ত পণ্ডিতের দল পৌঁছে গিয়েছিল সেখানে।

Andre Russell

আন্দ্রে রাসেল ইতিমধ্যেই কলকাতা এসে গিয়েছেন। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২৩ ১৮:৫৪
Share: Save:

কলকাতা নাইট রাইডার্সের অনুশীলনে বাধা হয়ে দাঁড়াল বৃষ্টি। মঙ্গলবার যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সল্টলেক ক্যাম্পাসে অনুশীলন করার কথা ছিল কেকেআরের। কিন্তু বৃষ্টির কারণে অনুশীলন করতে পারলেন না বেঙ্কটেশ আয়াররা। চলে আসতে হল ইডেনের ইন্ডোরে। সেখানেই প্রস্তুতি সারলেন তাঁরা।

সল্টলেকে মঙ্গলবার দুপুর ২টো থেকে অনুশীলন করার কথা ছিল কলকাতার। কিন্তু সেখানে অনুশীলন করা সম্ভব হয়নি। চন্দ্রকান্ত পণ্ডিতের দল পৌঁছে গিয়েছিল সেখানে। সেই সময়ই বৃষ্টি শুরু হয়। মাঠ এতটাই ভিজে যায় যে অনুশীলন করা সম্ভব হবে না বুঝতে পেরে দল চলে আসে ইডেনে। সেখানে ইন্ডোরে অনুশীলন করে তারা। সোমবারও সেখানেই অনুশীলন করেছিল দল।

আন্দ্রে রাসেল ইতিমধ্যেই কলকাতা এসে গিয়েছেন। রবিবার এসেছিলেন রিঙ্কু সিংহ, নীতীশ রানা, বেঙ্কটেশ আয়াররা। উমেশ যাদব, শার্দূল ঠাকুররা আসবেন ২৪ মার্চ। সুনীল নারাইন আসবেন ২৫ মার্চ।

বুধবার নাইট রাইডার্সের অনুশীলন করার কথা ইডেনে। ২৮ মার্চ পর্যন্ত সেখানেই অনুশীলন করবে তারা। ২৫ এবং ২৭ মার্চ অনুশীলন ম্যাচ খেলার কথা কলকাতার। সিএবি একাদশের বিরুদ্ধে ২৫ মার্চ খেলবে কেকেআর। নিজেদের মধ্যে দু’টি দলে ভাগ হয়ে খেলবে ২৭ মার্চ।

৩১ মার্চ থেকে শুরু হচ্ছে এ বারের আইপিএল। কলকাতার প্রথম ম্যাচ ১ এপ্রিল পঞ্জাব কিংসের বিরুদ্ধে। ইডেনে নাইটরা খেলবে ৬ এপ্রিল। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে খেলবে কেকেআর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR Kolkata Knight Riders Eden Gardens
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE