Advertisement
০৫ মে ২০২৪
Virat Kohli

ভারতীয় দলে সব থেকে খারাপ দৌড়য় কে, জানিয়ে দিলেন বিরাট কোহলি

বিরাট কোহলির রানিং বিটুইন দ্য উইকেটস দুর্দান্ত। কিন্তু দুই উইকেটের মাঝে সব থেকে মন্থর গতিতে দৌড়ন কোন ভারতীয় ক্রিকেটার, জানালেন কোহলি।

Virat Kohli

বিরাট এখন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এক দিনের সিরিজ় খেলতে ব্যস্ত। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ মার্চ ২০২৩ ১৮:৪১
Share: Save:

উইকেটের মাঝে দৌড়ের জন্য বিখ্যাত বিরাট কোহলি। যেখানে অন্য ব্যাটাররা এক রান নেন, একই পরিস্থিতিতে সহজে দু’রান নিতে পারেন ভারতের প্রাক্তন অধিনায়ক। কখনও দু’রানের জায়গায় নিয়ে নেন তিন রান। তাঁর সঙ্গে দৌড়তে গিয়ে সমস্যায় পড়েন অনেকেই। মজার ছলে উইকেটের মাঝে সব থেকে মন্থর বলে চেতেশ্বর পুজারার নাম নিলেন বিরাট।

এবি ডিভিলিয়ার্সের একটি শোয়ে বিরাট বলেন, “ডিভিলিয়ার্স উইকেটের মাঝে সব থেকে জোরে দৌড়োয়। আর এক জনের সঙ্গে দৌড়ে আনন্দ পেতাম। সে হচ্ছে মহেন্দ্র সিংহ ধোনি। এই দু’জনের সঙ্গে দৌড়তে হলে আমাকে ডাকতেও হত না।” ভারতীয় দলে ধোনির সঙ্গে বহু বার ইনিংস গড়েছেন বিরাট। আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে একসঙ্গে খেলেছেন বিরাট এবং ডিভিলিয়ার্স। মজা করে সব থেকে মন্থর হিসাবে পুজারার নাম নেন বিরাট।

২০১৮ সালে ভারত গিয়েছিল দক্ষিণ আফ্রিকা সফরে। সে বার পুজারা প্রথম ইনিংসে বিরাটকে রান আউট করেছিলেন। পরের ইনিংসে নিজে রান আউট হয়ে গিয়েছিলেন। সেই কারণে পুজারাকে মন্থর বলেছেন বিরাট।

বিরাট এখন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এক দিনের সিরিজ় খেলতে ব্যস্ত। প্রথম দু’টি ম্যাচের একটিতে ভারত জিতেছে, অন্যটি অস্ট্রেলিয়া। সিরিজ় ১-১। শেষ ম্যাচ চেন্নাইয়ে। বুধবার সেই ম্যাচ যে জিতবে সিরিজ় তাঁর। প্রথম দু’টি ম্যাচে খুব বেশি রান পাননি বিরাট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE