Advertisement
২১ জুলাই ২০২৪
IPL 2023

আইপিএলে সঞ্জুদের নতুন জার্সি উদ্বোধনে ডাক পেলেন না ক্রিকেটাররাই! কারা প্রকাশ্যে আনলেন জার্সি?

আসন্ন আইপিএলে নতুন জার্সি পরে খেলবেন সঞ্জুরা। মঙ্গলবার জয়পুরে আনুষ্ঠানিক ভাবে প্রকাশ করা হল নতুন জার্সির। কোনও জাঁকজমক পূর্ণ অনুষ্ঠান নয়, অভিনব ভাবে প্রকাশ্যে আনা হল এই জার্সি।

picture of IPL

আইপিএলের প্রস্তুতি শুরু করে দিয়েছেন সঞ্জুরা। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ মার্চ ২০২৩ ২০:৩১
Share: Save:

আইপিএল ফ্র্যাঞ্চাইজ়িগুলি সাধারণত জমকালো অনুষ্ঠান করে নতুন জার্সির উদ্বোধন করে। উপস্থিত থাকেন বিশিষ্ট অতিথিরা। রাজস্থান রয়্যালস সেই পথে হাঁটল না। মাঠ কর্মীদের দিয়ে নতুন জার্সির উদ্বোধন করাল সঞ্জু স্যামসনের ফ্রাঞ্চাইজ়ি।

আসন্ন আইপিএলে নতুন জার্সি পরে খেলবে রাজস্থান রয়্যালস। মঙ্গলবার উদ্বোধন হল তাদের নতুন জার্সির। সেই অনুষ্ঠানে ডাক পড়ল না দলের কোনও তারকা ক্রিকেটারের। ডাক পেলেন না ভারতীয় ক্রিকেট বোর্ডের কর্তারা। কোনও হোটেলেও হল না অনুষ্ঠান। রাজস্থানের নতুন জার্সি দিনের আলো দেখল ক্রিকেট মাঠে। উদ্ধোধন করলেন মাঠ কর্মীরা। যাঁরা রোদে-জলে পরিশ্রম করে প্রস্তুত করেন ক্রিকেটের মঞ্চ।

জয়পুরের সোয়াই মানসিংহ স্টেডিয়াম রাজস্থান ফ্র্যাঞ্চাইজ়ির ঘরের মাঠ। তিন বছর পর আবার ঘরের মাঠে খেলার সুযোগ পাবেন সঞ্জুরা। সেই স্টেডিয়ামের মাঠকর্মীদের দিয়ে নতুন জার্সি উদ্বোধন করালেন ফ্র্যাঞ্চাইজ়ি কর্তৃপক্ষ। নতুন জার্সি উদ্বোধনের ভিডিয়ো ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তাঁরা। রাজস্থানের প্রকাশিত ভিডিয়োয় অধিনায়ক সঞ্জু বলেছেন, ‘‘আমরা রয়্যালরা মনে করি শুরুটাই সব থেকে গুরুত্বপূর্ণ। তাই এই মরসুমে আমি এবং ফ্র্যাঞ্চাইজ়ি কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছিলাম প্রথমে মাঠকর্মীদের হাতে নতুন জার্সি তুলে দেব। ওঁরা যে ভাবে আমাদের যত্ন করেন, আমাদের জন্য পরিশ্রম করেন তার জন্য ধন্যবাদ।’’

গত বছর ফাইনালে উঠেও চ্যাম্পিয়ন হতে পারেনি রাজস্থান। এ বার ট্রফি জেতাই লক্ষ্য স়ঞ্জুদের। আগামী ২ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে আইপিএল অভিযান শুরু করবে রাজস্থান। ঘরের মাঠে তাদের প্রথম খেলা ১৯ এপ্রিল লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে। জস বাটলার, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চহাল, জেসন হোল্ডার, জো রুট, অ্যাডাম জাম্পার মতো ক্রিকেটাররা রয়েছেন রাজস্থান দলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Rajasthan Royals Sanju Samson New Jersey
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE