Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL

আইপিএলে প্রথম ম্যাচেই কঠিন লড়াই হার্দিকদের, গত বারের চ্যাম্পিয়নদের সূচি প্রকাশ্যে

আইপিএলের সূচি প্রকাশ করেছে বিসিসিআই। প্রথম দিনই মাঠে নামবে গত বারের চ্যাম্পিয়ন গুজরাত টাইটান্স। কবে কবে তাদের খেলা রয়েছে? দেখে নিন পুরো তালিকা।

Picture of Hardik And Natasha with IPL Trophy

গত বার আইপিএল জিতেছিলেন হার্দিক পাণ্ড্য। প্রতিযোগিতা জেতার পরে স্ত্রী নাতাশার সঙ্গে ট্রফি হাতে গুজরাত অধিনায়ক। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:১০
Share: Save:

আইপিএলের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। প্রথম দিনই মাঠে নামছে গত বারের চ্যাম্পিয়ন গুজরাত টাইটান্স। তবে শুরুতেই কঠিন লড়াই হার্দিক পাণ্ড্যদের সামনে। কারণ, তাঁদের প্রতিপক্ষ মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাই সুপার কিংস। গ্রুপ লিগে আর কোন কোন দলের বিরুদ্ধে খেলতে হবে হার্দিকদের? দেখে নিন পুরো তালিকা।

৩১ মার্চ গ্রুপ লিগে প্রথম ম্যাচ খেলবে গুজরাত। তাদের শেষ গ্রুপ ম্যাচ ২১ মে বেঙ্গালুরুর বিরুদ্ধে। এ বারের আইপিএলের নিয়ম অনুযায়ী প্রতিটি দল তার নিজের গ্রুপের বাকি চারটি দলের বিরুদ্ধে একটি করে ম্যাচ খেলবে। অপর গ্রুপের পাঁচটি দলের বিরুদ্ধে খেলবে দু’টি করে ম্যাচ।

অর্থাৎ, মুম্বই ইন্ডিয়ান্স, কলকাতা নাইট রাইডার্স, রাজস্থান রয়্যালস, দিল্লি ক্যাপিটালস ও লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে দু’টি করে ম্যাচ খেলবে গুজরাত। অন্য দিকে সানরাইজার্স হায়দরাবাদ, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, পঞ্জাব কিংস ও চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে একটি করে ম্যাচ খেলবেন হার্দিকরা।

দেখে নিন গুজরাতের সূচি—

Schedule of Gujarat Titans

আইপিএলে গুজরাতের সূচি গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL Fixture Gujarat Titans Hardik Pandya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE