Advertisement
০৪ জুন ২০২৪
IPL 2023

রোহিত বনাম বিরাট দিয়েই আইপিএল শুরু মুম্বইয়ের, কবে, কখন, কোথায় ম্যাচ?

মুম্বই দু’টি করে ম্যাচ খেলবে বেঙ্গালুরু, চেন্নাই, পঞ্জাব, হায়দরাবাদ এবং গুজরাতের বিরুদ্ধে। রোহিতদের একটি করে ম্যাচ রয়েছে দিল্লি, কলকাতা, লখনউ এবং রাজস্থানের বিরুদ্ধে।

Rohit Sharma and Virat Kohli

পাঁচ বারের আইপিএল জয়ী মুম্বই প্রথম ম্যাচ খেলবে বেঙ্গালুরুতে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:৩৯
Share: Save:

এ বারের আইপিএল শুরু ৩১ মার্চ থেকে। মুম্বই ইন্ডিয়ান্স খেলতে নামবে ২ এপ্রিল থেকে। পাঁচ বারের আইপিএল জয়ী মুম্বই প্রথম ম্যাচ খেলবে বেঙ্গালুরুতে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে খেলবে তারা। ভারতীয় দলের প্রাক্তন এবং বর্তমান অধিনায়কের মধ্যে লড়াই হবে ২ এপ্রিল।

মুম্বই দু’টি করে ম্যাচ খেলবে বেঙ্গালুরু, চেন্নাই, পঞ্জাব, হায়দরাবাদ এবং গুজরাতের বিরুদ্ধে। রোহিতদের একটি করে ম্যাচ রয়েছে দিল্লি, কলকাতা, লখনউ এবং রাজস্থানের বিরুদ্ধে। গত বার ব্যর্থ হয়েছেন রোহিতরা। এ বার সেই বদলা নিতে চাইবে পাঁচ বারের আইপিএল জয়ী দল। নিজেদের এবং বিপক্ষের মাঠে নিয়মে খেলা হবে এ বারের আইপিএল। করোনার পর প্রথম বার পুরনো নিয়মে আইপিএল হবে। মুম্বই ঘরের মাঠে প্রথম ম্যাচ খেলবে ৮ এপ্রিল। মহেন্দ্র সিংহ ধোনির দলের বিরুদ্ধে ম্যাচ রয়েছে রোহিতদের।

দিল্লির বিরুদ্ধে দিল্লিতে গিয়ে খেলবে মুম্বই। ১১ এপ্রিল রয়েছে সেই ম্যাচ। কলকাতার বিরুদ্ধে মুম্বইয়ের ম্যাচ মুম্বইয়ে। দুপুর ৩.৩০ মিনিটে শুরু হবে সেই ম্যাচ। চেন্নাইয়ে গিয়ে ধোনিদের বিরুদ্ধে দুপুরে খেলতে হবে রোহিতদের। হায়দরাবাদের বিরুদ্ধেও মুম্বইয়ের ম্যাচ দুপুরে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ

মুম্বই নিজদের মাঠে খেলবে চেন্নাই, কলকাতা, পঞ্জাব, রাজস্থান, বেঙ্গালুরু, গুজরাত এবং হায়দরাবাদের বিরুদ্ধে। বাকি ম্যাচগুলি খেলতে হবে বিপক্ষের মাঠে গিয়ে।

লোকসভা নির্বাচন ২০২৪ সরাসরি: কার দখলে ‘দিল্লিবাড়ি’?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Mumbai Indians RCB Rohit Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE