Advertisement
১০ মে ২০২৪
Virat Kohli

আইপিএলের আগে হঠাৎ ভোলবদল, ‘অচেনা’ বিরাট নামবেন বেঙ্গালুরুর হয়ে

৩১ মার্চ থেকে শুরু আইপিএল। বিরাটদের প্রথম ম্যাচ ২ এপ্রিল। বেঙ্গালুরুতেই প্রথম ম্যাচ খেলবে আরসিবি। সেই ম্যাচে দেখা যাবে ‘অচেনা’ বিরাটকে।

Virat Kohli

২ এপ্রিল আইপিএলে খেলতে নামবেন বিরাটরা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৩ ১১:০৮
Share: Save:

পাল্টে গেলেন বিরাট কোহলি। আইপিএলের আগে হঠাৎ করেই ‘অচেনা’ হয়ে গেলেন বিরাট। চুলের কায়দা পাল্টে ফেললেন তিনি। কিছু দিন আগেই ভারত বনাম অস্ট্রেলিয়া সিরিজ় শেষ হয়েছে। এ বার আইপিএলে খেলতে নামবেন বিরাটরা। তার আগে নিজের লুক পাল্টে ফেললেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

৩১ মার্চ থেকে শুরু আইপিএল। বিরাটদের প্রথম ম্যাচ ২ এপ্রিল। বেঙ্গালুরুতেই প্রথম ম্যাচ খেলবে আরসিবি। তার আগে ইনস্টাগ্রামে নিজের নতুন লুকের ছবি দিলেন বিরাট। তাঁর স্টাইলিস্ট আলিম হাকিমকে ধন্যবাদও জানিয়েছেন বেঙ্গালুরুর ব্যাটার। মাঠে যেমন ব্যাট হাতে বিরাটের দাপট থাকে, সমাজমাধ্যমেও তেমন কম যান না তিনি। ইনস্টাগ্রামে ২৪ কোটি ২০ লক্ষের বেশি ভক্ত রয়েছে বিরাটের। সেখানেই স্টোরি দিয়ে নিজের নতুন চুলের কায়দার ছবি দিয়েছেন তিনি।

আইপিএলে বিরাটদের প্রথম ম্যাচ মুম্বইয়ের বিরুদ্ধে। রোহিত শর্মাদের বিরুদ্ধে ঘরের মাঠে নামবেন বিরাটরা। গত বারই আরসিবির নেতৃত্ব ছেড়ে দিয়েছিলেন বিরাট। ফ্যাফ দু’প্লেসির নেতৃত্বে খেলবেন তিনি। আইপিএলে ২২৩টি ম্যাচ খেলেছেন বিরাট। আরসিবির হয়েই এত বছর ধরে খেলছেন তিনি। আইপিএলে ৬৬২৪ রান রয়েছে বিরাটের। পাঁচটি শতরানও করেছেন তিনি। অধিনায়ক না হলেও দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য বিরাট।

২০০৮ সাল থেকে শুরু হয় আইপিএল। সে বছর থেকে খেলছেন বিরাট। ১৬তম আইপিএল হবে এ বার। করোনার পর প্রথম বার ভারতের বিভিন্ন শহরে ঘুরে ঘুরে খেলবে দলগুলি। লিগ পর্বে ঘরের মাঠে সাতটি এবং বিপক্ষের মাঠে সাতটি করে ম্যাচ খেলবে প্রতিটি দল। এ বারের আইপিএলে প্রথম বার ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম আনা হচ্ছে। যা খেলার উপর অনেকটা প্রভাব ফেলবে বলে মনে করছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE