Advertisement
১০ মে ২০২৪
IPL 2023

গুজরাত শিবিরে যোগ দিলেন ঋদ্ধিমান, প্রথম দিন অনুশীলনের পর বার্তা বাংলার উইকেটরক্ষকের

গত মরসুমে আইপিএল চ্যাম্পিয়ন হয়েছিল গুজরাত। হার্দিকদের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল ঋদ্ধিমানের। উইকেটরক্ষক হিসাবে যেমন নজর কেড়েছিলেন, তেমনই আগ্রাসী ব্যাটিং করেছিলেন উপরের দিকে নেমে।

picture of Wriddhiman Saha

আইপিএলে গুজরাতের হয়ে ভাল পারফরম্যান্সের ব্যাপারে আশাবাদী ঋদ্ধিমান। —ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ২১:০৭
Share: Save:

ভারতীয় দলের নকশার বাইরে চলে গিয়েছেন বেশ কয়েক মাস হল। মনোমালিন্যের জেরে ছেড়েছেন বাংলাও। এখন ত্রিপুরা হয়ে খেলেন ঋদ্ধিমান সাহা। আছেন আইপিএলেও। গত বছরের মতো এ বারও ঋদ্ধিমান খেলবেন গুজরাত টাইটান্সের হয়ে।

গত মরসুমে গুজরাত টাইটান্সের আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার পিছনে অবদান ছিল ঋদ্ধিমানের। উইকেটের পিছনে যেমন দক্ষতার সঙ্গে দায়িত্ব সামলেছিলেন, তেমনই ব্যাট হাতে তাঁকে দেখা গিয়েছিল আগ্রাসী মেজাজে। হার্দিক পাণ্ড্যর দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য এ বারও ভাল পারফরম্যান্সের ব্যাপারে আত্মবিশ্বাসী।

রবিবার আইপিএল ফ্র্যাঞ্চাইজ়ির অনুশীলনে যোগ দিয়েছেন ভারতীয় দলের প্রাক্তন উইকেটরক্ষক-ব্যাটার। সতীর্থদের সঙ্গে প্রথম দিন অনুশীলন করে খুশি তিনি। প্রথম দিনের অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন ক্রিকেটপ্রেমীদের সঙ্গে। তাঁর বক্তব্য সমাজমাধ্যমে দিয়েছে গুজরাত টাইটান্স। ঋদ্ধিমান বলেছেন, ‘‘প্রথম দিন অনুশীলন করলাম। কিছুক্ষণ কিপিং অনুশীলন করলাম। তার পর ব্যাটিং অনুশীলন করলাম। কিছুটা দৌড়লাম। বেশ ভাল লাগল। অনেকের সঙ্গে দেখা হল। প্রতি দিন উন্নতি করতে হবে আমাদের। ব্যক্তিগত ভাবে এবং দলগত ভাবে। আশা করছি এ বারও ভাল ফল হবে।’’

গত বছরই প্রথম আইপিএল খেলেছিল গুজরাত। প্রথম বারেই চ্যাম্পিয়ন হয়েছিলেন হার্দিকরা। ঋদ্ধিমান ছাড়াও গুজরাতের হয়ে খেলেন বাংলার জোরে বোলার মহম্মদ শামি। হার্দিক, শামিরা এখন ব্যস্ত রয়েছেন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এক দিনের সিরিজ়ে। এই সিরিজ় শেষ হলে তাঁরা যোগ দেবেন আইপিএলের প্রস্তুতি শিবিরে। বাকিদের নিয়ে প্রস্তুতি শিবির শুরু করে দিয়েছেন কোচ আশিস নেহরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE