Advertisement
২১ জুন ২০২৪
Juan Ferrando

দেশে ফেরাই পিছিয়ে দিতে হল মোহনবাগানের স্প্যানিশ কোচ ফেরান্দোকে

সোমবার সকালের বিমানে কয়েক দিনের জন্য দেশে ফেরার কথা ছিল মোহনবাগানের স্প্যানিশ কোচের। কিন্তু প্রায় শেষ মুহূর্তে বিমানের টিকিট বাতিল করতে হয় তাঁকে।

picture juan ferrando

সোমবার সকালে দেশে ফেরা হল না ফেরান্দোর। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ১৮:৫৫
Share: Save:

দেশে ফেরার বিমানের টিকিট বাতিল করতে হল মোহনবাগান কোচ জুয়ান ফেরান্দোকে। সোমবার সকালের বিমানে তাঁর স্পেনে ফিরে যাওয়ার কথা ছিল। কিন্তু ক্লাব তাঁবুতে মুখ্যমন্ত্রীর অনুষ্ঠানের জন্য পিছিয়ে গেল ফেরান্দোর বাড়ি ফেরা।

দলকে আইএসএল চ্যাম্পিয়ন করে ফেরান্দো রবিবার শহরে ফিরেছেন ফুটবলারের নিয়ে। সোমবার সকালে কয়েক দিনের জন্য দেশে ফেরার বিমানের টিকিট কাটা ছিল মোহন কোচের। সেই টিকিট বাতিল করতে হল তাঁকে। যদিও সোমবারই সন্ধার বিমানে তিনি শহর ছাড়বেন।

রবিবার বিকাল ৫টা নাগাদ মোহনবাগান সচিব দেবাশিস দত্তকে বার্তা পাঠান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আইএসএল ট্রফি দেখতে সোমবার বেলা ১২টা নাগাদ ক্লাব তাঁবুতে আসার কথা জানান তিনি। অভিনন্দন জানাতে চান কোচ, ফুটবলারদের। মুখ্যমন্ত্রীর ইচ্ছা জানার পর ফেরান্দোকে মোহন সচিব অনুরোধ করেন, সোমবারের অনুষ্ঠানে থাকার জন্য। মুখ্যমন্ত্রী দেখা করতে ক্লাবে আসবেন শুনে অনুরোধ মেনে নেন সবুজ-মেরুন কোচ। সকালের বদলে সন্ধায় স্পেনের বিমান ধরার সিদ্ধান্ত নেন তিনি।

মঞ্চে ক্লাব সভাপতি স্বপন সাধন বসুর পাশের আসনে বসেছিলেন ফেরান্দো। মুখ্যমন্ত্রীকে স্বাগত জানিয়ে তাঁর হাতে পুষ্পস্তবক তুলে দেন মোহন সচিব। মমতা বন্দ্যোপাধ্যায় সেই পুষ্পস্তবক নিজে না নিয়ে তুলে দেন কোচের হাতে। ক্লাবের পক্ষ থেকে যে মিষ্টি দেওয়া হয়, তাও মুখ্যমন্ত্রী তুলে দিলেন সবুজ-মেরুন কোচকে। মঞ্চে বসে গোটা অনুষ্ঠান উপভোগ করেন মোহনবাগান কোচ। সমর্থকদের উচ্ছ্বাসে তাঁকে বেশ খুশিই দেখিয়েছে। তবে অনুষ্ঠান শেষ হতেই তাঁবু ছাড়েন তিনি।

২ এপ্রিল থেকে আবার অনুশীলন শুরু করবে মোহনবাগান। এর পর সুপার কাপ খেলবে আইএসএল চ্যাম্পিয়নরা। ২ এপ্রিলের মধ্যে কলকাতায় চলে আসবেন মোহনবাগান কোচ এবং বিদেশি ফুটবলাররা। সে দিন থেকে বা পরের দিন থেকে অনুশীলনে নেমে পড়বেন মরসুমের দ্বিতীয় ট্রফির লক্ষ্যে। প্রতিযোগিতার মূলপর্বের খেলা শুরু হবে ৮ এপ্রিল থেকে। আইএসএল চ্যাম্পিয়নরা সরাসরি মূলপর্বে খেলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Juan Ferrando ATK Mohun Bagan coach Spain
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE