Advertisement
১১ মে ২০২৪
KKR

IPL Auction 2022: স্লগ ওভারে ঝড় তুলে আইপিএল নিলামে বাজিমাৎ কেকেআর-এর

সব কিছু বদলে গেল নিলামের শেষ দিন শেষ ঘণ্টায়। পরপর ইংল্যান্ডের দুই মারকুটে ক্রিকেটার স্যাম বিলিংস এবং অ্যালেক্স হেলসকে তুলে নিল তারা।

শেষ বেলায় দুর্দান্ত কেকেআর

শেষ বেলায় দুর্দান্ত কেকেআর ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২২ ২২:০৪
Share: Save:

একটা সময় মনে হচ্ছিল, আইপিএল-এর মেগা নিলামে আসার আগে আদৌ কলকাতা নাইট রাইডার্সের কর্তারা কোনও কৌশল ছকে এসেছেন তো? প্রথম দিন বিরাট দামে শ্রেয়স আয়ারকে কিনে নেওয়া এবং নীতীশ রানাকে ঘরে ফেরানো ছাড়া আর কোনও চাল দেখেই মনে হয়নি তারা খুব বেশি কিছু করতে পারে।

কিন্তু সব কিছু বদলে গেল নিলামের শেষ দিন শেষ ঘণ্টায়। পরপর ইংল্যান্ডের দুই মারকুটে ক্রিকেটার স্যাম বিলিংস এবং অ্যালেক্স হেলসকে তুলে নিল তারা। জোরে বোলিংয়ে টিম সাউদি এবং উমেশ যাদবকে তুলে নেওয়া হল দ্রুত। আফগান স্পিনার মহম্মদ নবিকে আগের দু’বার কেউ কেনেনি। শেষ বেলায় তাঁকে নিয়ে নিল কলকাতা। ফলে দিনের শেষে এটা বলতে বাধা নেই, কলকাতা যথেষ্ট ভারসাম্যযুক্ত দল তৈরি করেছে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ

গ্রাফিক: শৌভিক দেবনাথ

রবিবার কলকাতা প্রথম দিকে তুলে নেয় অজিঙ্ক রহাণেকে। বেঙ্কটেশ আয়ারের সঙ্গে ওপেন করতে পারেন এমন কাউকে দরকার ছিল। শুভমন গিল যে কাজটা করতেন, সেটা রহাণে অনায়াসে করতে পারবেন। মাঝের দিকে নীতীশ, শ্রেয়স, রাসেল, বাবা ইন্দ্রজিৎ থাকছেন। চামিকা করুণারত্নের মতো অলরাউন্ডার নায়ক হতে পারেন যে কোনও ম্যাচে। ফলে, কলকাতা নিয়ে অবশ্যয়ই আশাবাদী হওয়া যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE