Advertisement
২৭ জানুয়ারি ২০২৩
IPL Auction

IPL auction 2022: হোল্ডার, হুডা, ডি’কক দলে, কী বলছেন লখনউয়ের কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা

শক্তিশালী দল গঠনই লক্ষ্য লখনউ সুপার জায়ান্টসের কর্ণধারের। শনিবার নিলামের শুরু থেকেই উপস্থিত তিনি। মধ্যাহ্নভোজের বিরতিতে জানালেন প্রতিক্রিয়া।

শক্তিশালী দল গঠনই লক্ষ্য সঞ্জীব গোয়েঙ্কার।

শক্তিশালী দল গঠনই লক্ষ্য সঞ্জীব গোয়েঙ্কার। —ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২২ ১৬:৪০
Share: Save:

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে এবার দু’টি নতুন দলের অন্যতম লখনউ সুপার জায়ান্টস। প্রথম দিনের নিলামে উপস্থিত দলের কর্ণধার কলকাতার শিল্পপতি সঞ্জীব গোয়েঙ্কা। লক্ষ্য শক্তিশালী দল গঠন। যে ভাবে দল তৈরি হচ্ছে, তাতে খুশি কলকাতার বাসিন্দা।

Advertisement

প্রথম দিনের নিলামের মাঝে মধ্যাহ্নভোজের বিরতিতে দল নিয়ে নিজের মতামত প্রকাশ করেছেন সঞ্জীব। ভারতের তরুণ তারকা ব্যাটার মণীশ পাণ্ডে ছাড়াও লখনউ সুপার জায়ান্টস কিনে নিয়েছে অলরাউন্ডার দীপক হুডা, দক্ষিণ আফ্রিকার উইকেট কিপার-ব্যাটার কুইন্টন ডি’কক এবং ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার জেসন হোল্ডারকে। ইংল্যান্ডের বোলার মার্ক উড এবং অলরাউন্ডার ক্রুণাল পাণ্ড্যকেও দলে নিয়েছে লখনউ।

মণীশ, ডি’কক এবং হোল্ডারকে পেয়ে রীতিমতো উচ্ছ্বসিত আরপিজি গোষ্ঠীর কর্ণধার। গোয়েঙ্কা বলেছেন, ‘‘মণীশ দুর্দান্ত ব্যাটার। আমাদের দলের শক্তি বাড়াবে। কুইন্টন ওপেন করতে পারে। একই সঙ্গে দ্বিতীয় উইকেটকিপার হিসেবেও থাকবে। হোল্ডারও দারুণ অলরাউন্ডার। এই তিন জনকে পাওয়ায় আমাদের দল শক্তিশালী হবে।’’ তাঁর আশা, নিলামের বাকি পর্বেও পছন্দের ক্রিকেটারদের দলে নিতে পারবেন। বলেছেন, ‘‘এ বার প্রচুর তরুণ ক্রিকেটার রয়েছে। কয়েক জন বেশ ভাল। তাদের দিকেও নজর রয়েছে।’’ উল্লেখ্য, লোকেশ রাহুল, রবি বিষ্ণোই এবং মার্কাস স্টোইনিসের সঙ্গে আগেই চুক্তি সেরে রেখেছে লখনউ সুপার জায়ান্টস।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.