Advertisement
২৬ এপ্রিল ২০২৪
MS Dhoni

বেন স্টোকসকে চেন্নাই নেওয়ার পর কী বললেন ধোনি? পরবর্তী অধিনায়ক কি ইংরেজ ক্রিকেটারই?

অনেকেই মনে করছেন, চেন্নাই ভবিষ্যতের অধিনায়ক ইতিমধ্যেই ঠিক করে ফেলেছে। পরের মরসুমে আইপিএল খেলার পর মহেন্দ্র সিংহ ধোনি জুতোজোড়া তুলে রাখলে স্টোকসই আগামী দিনে দলকে নেতৃত্ব দেবেন।

স্টোকসের সম্পর্কে কী বলেছেন ধোনি?

স্টোকসের সম্পর্কে কী বলেছেন ধোনি? ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২২ ২০:১৭
Share: Save:

শুক্রবার আইপিএলের নিলামে অনেক লড়াইয়ের পর বেন স্টোকসকে তুলে নিয়েছে চেন্নাই সুপার কিংস। অনেকেই মনে করছেন, চেন্নাই ভবিষ্যতের অধিনায়ক ইতিমধ্যেই ঠিক করে ফেলেছে। পরের মরসুমে আইপিএল খেলার পর মহেন্দ্র সিংহ ধোনি জুতোজোড়া তুলে রাখলে স্টোকসই আগামী দিনে দলকে নেতৃত্ব দেবেন। কিন্তু ধোনি নিজে কী বলছেন স্টোকসকে নেওয়া নিয়ে?

নিলামের পর সেই উত্তর দিয়েছেন চেন্নাইয়ের সিইও কাশী বিশ্বনাথন। বলেছেন, “স্টোকসকে দলে পেয়ে আমরা খুবই উত্তেজিত। কিছুটা ভাগ্যবানও বলতে হবে, কারণ স্টোকসের নাম অনেক পরে এসেছে। আমরা একজন অলরাউন্ডার চাইছিলাম। এমএস (ধোনি) খুব খুশি স্টোকসের মতো একজন ক্রিকেটারকে দলে পেয়ে। চেন্নাইয়ের দল দেখে খুবই ভাল লাগছে। আশা করি পরের মরসুমে আমরা ভাল খেলব। প্রতি বছরই একটা নির্দিষ্ট প্রক্রিয়ার মধ্যে দিয়ে যাই আমরা। সেটাই ভাল ফলাফলের ক্ষেত্রে সাহায্য করে।”

ভবিষ্যতে স্টোকসকে অধিনায়ক করা হবে কিনা, সেই প্রশ্নে বিশ্বনাথন বলেছেন, “অধিনায়ক হওয়ার বিকল্প রয়েছে। কিন্তু এ ব্যাপারে এমএস-ই চূড়ান্ত সিদ্ধান্ত নেবে।” প্রসঙ্গত, গত বছরের আইপিএলের আগেই অধিনায়কত্ব ছেড়ে দিয়েছিলেন ধোনি। দায়িত্ব তুলে দেন রবীন্দ্র জাডেজার হাতে। কিন্তু জাডেজা এতটাই খারাপ নেতৃত্ব দিতে থাকেন যে মরসুমের মাঝপথেই ফের ধোনি দায়িত্ব তুলে নেন। তবে প্লে-অফে উঠতে পারেনি চেন্নাই। শেষ করে নবম স্থানে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni Ben Stokes IPL Auction 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE