Advertisement
০৪ মে ২০২৪
IPL 2023

পরের বছর কেমন হতে চলেছে বিরাট কোহলির আরসিবি, উত্তর দিলেন কোচ

বিরাট কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু নিলামে মাত্র চার জন ক্রিকেটারকে ছেড়েছে। আগামী বছর কেমন হতে পারে কোহলির দল, তার একটা আভাস দিয়েছেন কোচ মাইক হেসন।

বিরাট কোহলির দল কেমন হল?

বিরাট কোহলির দল কেমন হল? ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২২ ২০:২৬
Share: Save:

আগামী ২৩ নভেম্বর কোচিতে আইপিএলের মিনি নিলাম। তার আগে সব দলই নিজেদের ছেড়ে দেওয়া ক্রিকেটারদের নাম জানিয়ে দিয়েছে। বিরাট কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুও তার ব্যতিক্রম নয়। তবে মাত্র চার জন ক্রিকেটারকে ছেড়েছে তারা। অনেকেই এতে সন্তোষ প্রকাশ করেছেন। আগামী বছর কেমন হতে পারে কোহলির দল, তার একটা আভাস দিয়েছেন কোচ মাইক হেসন।

দলের প্রথম সারির ক্রিকেটারদের উচ্ছ্বসিত তিনি। বলেছেন, “নিজেদের টপ অর্ডার নিয়ে আমরা খুশি। ফাফ (ডুপ্লেসি), বিরাট, ফিন অ্যালেন এবং রজত পাটীদার রয়েছে। ওরা প্রত্যেকেই শক্তিশালী।” ভারতীয় দলে ব্রাত্যের তালিকায় চলে গেলেও আরসিবি ধরে রেখেছে দীনেশ কার্তিককে। তাঁকে নিয়ে হেসন বলেছেন, “ফিনিশার হিসাবে গত বার দারুণ খেলেছে ডিকে। ফলে দলে নিজের জায়গা ধরে রাখার ব্যাপারে আত্মবিশ্বাসী ছিল ও। যথেষ্ট অভিজ্ঞা রয়েছে ওর, যা আমাদের দলে অমূল্য।”

হালকা একটা চিন্তা রয়ে গিয়েছে গ্লেন ম্যাক্সওয়েলকে নিয়ে। জন্মদিনের পার্টি করতে গিয়ে তাঁর পা ভেঙেছে। ইংল্যান্ড সিরিজ় এবং বিগ ব্যাশ থেকে ছিটকে গিয়েছেন। তবে হেসনের আশা, আইপিএলের আগেই সুস্থ হয়ে যাবেন তিনি। হেসন বলেছেন, “ম্যাক্সওয়েলকে নিয়ে বেশি চিন্তা নেই। ওর ভাঙা পা দেখেই আমরা নিলামে গিয়েছি। আশা করি দ্রুত সুস্থ হয়ে উঠবে। যা তথ্য পেয়েছি, তাতে আইপিএলের আগেই ওর সুস্থ হয়ে ওঠার কথা। ওর মতো ত্রিমাত্রিক ক্রিকেটার আমাদের দলের ভারসাম্য রাখার জন্য দরকারি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE