Advertisement
০১ মে ২০২৪
Virat Kohli

কলকাতার এগরোলে মন মজেছিল বিরাটের, দিল্লির ছেলের এক অন্য রূপ দেখালেন ইশান্ত

ছোটবেলা থেকেই বিরাট এবং ইশান্ত একসঙ্গে খেলেছেন। দিল্লির দুই ক্রিকেটার মাঠে এবং মাঠের বাইরে একে অপরের সঙ্গে মজা করতে থাকেন। দিল্লি ক্যাপিটালস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে ম্যাচে সেই বন্ধুত্ব দেখা গিয়েছে।

Virat Kohli

ভারতীয় পেসারই বিরাটের এক অন্য রূপের কথা বলেন। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৯ মে ২০২৩ ১৯:৪৯
Share: Save:

বিরাট কোহলি কলকাতায় এসে এগরোল খেতেন! এমন কথাই জানালেন ইশান্ত শর্মা। কলকাতায় অনূর্ধ্ব-১৭ বিভাগে দিল্লির হয়ে দু’জনে একসঙ্গে খেলতে এসেছিলেন। তখন কোহলি কী করেছিলেন, সেটাই জানালেন ভারতীয় পেসার।

ছোটবেলা থেকেই বিরাট এবং ইশান্ত একসঙ্গে খেলেছেন। দিল্লির দুই ক্রিকেটার মাঠে এবং মাঠের বাইরে সব সময়ই পরস্পরের সঙ্গে মজা করতে থাকেন। দিল্লি ক্যাপিটালস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে ম্যাচে সেটা দেখাও গিয়েছে। বোঝা গিয়েছে দু’জনের মধ্যে বন্ধুত্ব কতটা।

ভারতীয় পেসারই বিরাটের এক অন্য রূপের কথা বলেন। ইশান্ত বলেন, “বিরাট এখন অনেক ভদ্র। অনেকেই ওর পশ্চিম দিল্লির রূপ দেখেনি। কলকাতায় অনূর্ধ্ব-১৭ দলে খেলতাম আমরা দু’জন। খুব বেশি টাকা ছিল না। সেখানে বিরাটকে এগরোল আর নরম পানীয় খেয়ে কাটাতে দেখেছি। পশ্চিম দিল্লির লোক না হলে এটা করতে পারত না।”

শুধু দিল্লির হয়ে নয়, ভারতের হয়েও একসঙ্গে খেলেছেন বিরাট এবং ইশান্ত। ভারতীয় পেসার বলেন, “ও অধিনায়ক হয়েছে, অনেকটা পথ পার করে এসেছে। কিন্তু আমার সঙ্গে দেখা হলে এখনও সেই পুরনো বিরাটকে দেখতে পাই। আমার বাড়ি পটেলনগরে। বিরাট থাকত মিরাবাঘে। খুব কাছাকাছি আমাদের বাড়ি। সেখানের এমন কিছু ভাষা আছে যা শুধু আমরাই বুঝতে পারি।”

ইশান্তের দল দিল্লি ক্যাপিটালস ইতিমধ্যেই ছিটকে গিয়েছে আইপিএলের প্লে-অফের দৌড় থেকে। বিরাটের আরসিবি এখনও লড়াই করছে। তাঁদের শেষ ম্যাচ ২১ মে। গুজরাত টাইটান্সের বিরুদ্ধে ম্যাচ রয়েছে আরসিবির। সেই ম্যাচ জিতলে প্লে-অফের রাস্তা খুলতেও পারে বিরাটদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli RCB Delhi Capitals ishant sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE