Advertisement
২৬ এপ্রিল ২০২৪
imran khan

Javed Miandad: পিসিবি বিতর্কে ইমরানের বিরুদ্ধে সুর চড়ালেন মিয়াঁদাদ

পাকিস্তান ক্রিকেট নিয়ে ইমরানের ভূমিকায় খুশি নন মিয়াঁদাদ।তাঁর অভিযোগ, ক্রিকেটের সঙ্গে রাজনীতি মেশাচ্ছেন প্রাক্তন প্রধানমন্ত্রী।

ইমরান ও মিয়াঁদাদ।

ইমরান ও মিয়াঁদাদ। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২২ ১৫:১৬
Share: Save:

পাকিস্তান ক্রিকেটে আবার অশান্তির মেঘ। প্রাক্তন অধিনায়ক জাভেদ মিয়াঁদাদের নিশানায় দেশের প্রাক্তন অধিনায়ক ইমরান খান। মিয়াঁদাদের অসন্তোষের কারণ পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এবং রামিজ রাজাকে নিয়ে ইমরানের অবস্থান। একই সঙ্গে তাঁর অভিযোগ, ক্রিকেটের সঙ্গে রাজনীতিকে মেশাচ্ছেন প্রাক্তন প্রধানমন্ত্রী।

পাকিস্তান-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজের বিতর্কিত পিচকে কেন্দ্র করেই জমতে শুরু করেছে অশান্তির মেঘ। তিন টেস্টের সিরিজের প্রথম দু’টি ম্যাচের উইকেট নিয়ে সমালোচনার ঝড় ওঠে। পাকিস্তানের একাধিক প্রাক্তন ক্রিকেটার খারাপ পিচের জন্য দোষারোপ করেন পিসিবি চেয়ারম্যান রামিজকে। পাকিস্তানের তৎকালীন প্রধানমন্ত্রী ইমরানও রামিজের ভূমিকায় অসন্তোষ প্রকাশ করেন। রামিজকে সরিয়ে দেওয়ার কথাও বলেন। উল্লেখ্য, সে সময় পিসিবির পেট্রন ইন চিফ ছিলেন ইমরান।

সেই ঘটনা নিয়েই সুর চড়িয়েছেন মিয়াঁদাদ। তাঁর মতে, অকারণ নিশানা করা হচ্ছে পিসিবি চেয়ারম্যানকে। মিয়াঁদাদ বলেছেন, ‘‘রাজনীতিকে খেলাধুলো থেকে দূরে রাখাই ভাল। রামিজ ভাল কাজ করলে এবং ঠিক পথে পিসিবিকে এগিয়ে নিয়ে যেতে পারলে কেন ওকে সরিয়ে দেওয়া হবে?’’

একটি সাক্ষাৎকারে তিনি আরও বলেছেন, ‘‘আমার সঙ্গে ইমরানের কোনও বিরোধ নেই। ওকে বলেছিলাম, বিভাগীয় ক্রিকেট বন্ধ না করতে। আমার এই পরামর্শ অবশ্য ইমরান শোনেনি।’’ মিয়াঁদাদের দাবি, তিনি ইমরানের সঙ্গে থাকলে আরও ভাল কাজ হতে পারত।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সেই সিরিজের পর বৃহস্পতিবার আবার আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছে পাকিস্তান। ওয়েন্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের প্রথম এক দিনের ম্যাচে পাঁচ উইকেটে জিতেছে পাকিস্তান। চার বল বাকি থাকতেই ৩০৬ রানের লক্ষ্যে পৌঁছে যায় বাবর আজমের দল। শতরান করেন পাক অধিনায়ক বাবর।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE