Advertisement
০৭ মে ২০২৪
Jonny Bairstow

টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণার পরেই ধাক্কা ইংল্যান্ডের, চোট পেয়ে ছিটকেই গেলেন বেয়ারস্টো

গল্ফ খেলতে গিয়ে চোট পেয়েছেন বেয়ারস্টো। চলতি গ্রীষ্মে আর খেলতে পারবেন না। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় টেস্টে তাঁর জায়গায় দলে এসেছেন ডাকেট। বিশ্বকাপের পরিবর্ত পরে জানাবে ইসিবি।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় টেস্টেও খেলতে পারবেন না বেয়ারস্টো।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় টেস্টেও খেলতে পারবেন না বেয়ারস্টো। ছবি: পিটিআই

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২২ ২১:২২
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণার পরেই ধাক্কা খেল ইংল্যান্ড। কিছু ক্ষণ পরেই ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফে জানিয়ে দেওয়া হল, পায়ের চোটের জন্য চলতি গ্রীষ্মে আর খেলতে পারবেন না জনি বেয়ারস্টো। তাঁকে রেখেই বিশ্বকাপের জন্য দল ঘোষণা করা হয়।

শুক্রবার লিডসে গল্ফ খেলতে গিয়ে তিনি পায়ে চোট পেয়েছেন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় টেস্টেও খেলতে পারবেন না বেয়ারস্টো। তাঁর জায়গায় ইংল্যান্ড দলে এসেছেন ব্যাটার বেন ডাকেট। বিশ্বকাপের দলে বেয়ারস্টোর পরিবর্ত ক্রিকেটারের নাম পরে জানাবে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। শুক্রবারই পাকিস্তানের বিরুদ্ধে সিরিজের জন্যও দল ঘোষণা করেছে ইসিবি। দুটি দলেরই নেতৃত্বে রয়েছেন জস বাটলার। পাকিস্তান সফরে মইন আলিকে সহ-অধিনায়ক করা হলেও বিশ্বকাপে কাউকে সহ-অধিনায়ক করা হয়নি।

বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল বেছে নিয়েছে ইংল্যান্ড। কোভিডের কথা মাথায় রেখে তিন জন অতিরিক্ত ক্রিকেটারকে পাঠানো হবে দলের সঙ্গে। বিশ্বকাপের জন্য ঘোষিত ইংল্যান্ড দল: জস বাটলার (অধিনায়ক), মইন আলি, জনি বেয়ারস্টো, হ্যারি ব্রুক, স্যাম কারেন, ক্রিস জর্ডন, লিয়াম লিভিংস্টোন, দাউইদ মালান, আদিল রশিদ, ফিল সল্ট, বেন স্টোকস, রিসি টপলি, ডেভিড উইলি, ক্রিস ওকস, মার্ক উড। অতিরিক্ত হিসাবে দলের সঙ্গে অস্ট্রেলিয়া যাবেন লিয়াম ডাওসন, রিচার্ড গ্লিসন, টাইমাল মিলস।

পাকিস্তান সফরে সাতটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ইংল্যান্ড। ২০ সেপ্টেম্বর থেকে ২ অক্টোবর পর্যন্ত ম্যাচগুলি হবে। এই সফরের জন্য ১৯ জনের দল ঘোষণা করেছে ইসিবি। ঘোষিত দল: জস বাটলার (অধিনায়ক), মইন আলি (সহ-অধিনায়ক), হ্যারি ব্রুক, জর্ডন কক্স, স্যাম কারেন, বেন ডাকেট, লিয়াম ডাওসন, রিচার্ড গ্লিসন, টম হেম, উইল জ্যাকস, দাউইদ মালান, আদিল রশিদ, ফিল সল্ট, অলি স্টোন, রিসি টপলি, ডেভিড উইলি, ক্রিস ওকস, লুক উড এবং মার্ক উড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jonny Bairstow ECB Jos Buttler T20 World Cup 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE