Advertisement
২০ এপ্রিল ২০২৪
Pakistan Super League

Kamran Akmal: পাকিস্তান সুপার লিগে বিতর্ক, নামই তুলে নিলেন উইকেটরক্ষক কামরান আকমল

পাকিস্তান সুপার লিগে পেশোয়ার জালমির হয়ে খেলেছেন কামরান আকমল। টুর্নামেন্টে দ্বিতীয় সর্বোচ্চ রান করেছেন তিনি।

নাম তুলে নিলেন কামরান আকমল

নাম তুলে নিলেন কামরান আকমল ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২১ ১২:৫২
Share: Save:

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) বিতর্ক। সমস্যা তৈরি হয়েছে কামরান আকমল ও পেশোয়ার জালমি ফ্র্যাঞ্চাইজিকে নিয়ে। আগামী পিএসএল থেকে নামই তুলে নিয়েছেন এই উইকেটরক্ষক ব্যাটার।

পেশোয়ার জালমি এ বার কামরানকে গ্রেডেশনে দ্বিতীয় পর্যায়ে (সিলভার ক্যাটেগরি) নামিয়ে দিয়েছে। এটিই মেনে নিতে পারছেন না কামরান। নিজের ইউটিউব চ্যানেলে তিনি বলেছেন, তিনি পিএসএল-এ আর খেলতে চান না। ২৭ জানুয়ারি থেকে করাচিতে পিএসএল শুরু হওয়ার কথা।

কামরান বলেন, ‘‘আমি ধারাবাহিক ভাবে পেশোয়ারের হয়ে পিএসএল-এ ভাল খেলে এসেছি। এর পরেও কী করে আমাকে দ্বিতীয় পর্যায়ে নামিয়ে দেওয়া হল, সেটা নিয়ে আমি প্রতিবাদ জানিয়েছি। আমার মনে হয় না, আমি এতটা নীচে খেলতে পারি।’’

তিনি দয়া চান না বলেই জানিয়েছেন পাকিস্তানের প্রাক্তন উইকেটরক্ষক। কামরান বলেন, ‘‘দয়া করে আমাকে ছেড়ে দিন। কারণ দ্বিতীয় পর্যায়ের ক্যাটেগরি নতুন ক্রিকেটারদের জন্য। গত ছয় মরসুম পেশোয়ারের হয়ে খেলেছি বলে আমাকে দয়া দেখাতে হবে না। আমি একদম খুশি নই। আমি মনে করি না, আমার সঙ্গে এ রকম ব্যবহার করা উচিত।’’

গত ছয় মরসুম ধরে তাঁর উপর ভরসা রাখার জন্য পেশোয়ার জালমি ফ্র্যাঞ্চাইজিকে ধন্যবাদ জানিয়েছেন কামরান। পিএসএল-এর ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রহকারী তিনি। কিন্তু তাঁর হৃদয় এই মুহূর্তে আর দলের সঙ্গে নেই। তাই তাঁকে ছেড়ে দিলেই তিনি খুশি হবেন বলে জানিয়েছেন কামরান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pakistan Super League Pakistan Cricket Kamran Akmal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE