Advertisement
০৩ মে ২০২৪
IPL 2024

ইডেনে উইকেট-পুজো রিঙ্কুর! পণ্ডিত, গম্ভীরের সামনে অনুশীলন শুরু নাইট ক্রিকেটারদের

আইপিএলের আগে অনুশীলন শুরু করে দিল কলকাতা নাইট রাইডার্স। শুক্রবার ইডেন গার্ডেন্সে চার ঘণ্টার অনুশীলন করেন রিঙ্কু সিংহ, নীতীশ রানারা।

cricket

অনুশীলনের আগে উইকেটে পুজো দিচ্ছেন রিঙ্কু সিংহ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৪ ২৩:০৫
Share: Save:

আইপিএলের প্রস্তুতি শুরু করে দিল কলকাতা নাইট রাইডার্স। শুক্রবার ইডেন গার্ডেন্সে অনুশীলন করলেন রিঙ্কু সিংহেরা। অনুশীলনের আগে ইডেনের ক্রিজ়ে উইকেটের পুজো করেন রিঙ্কু। তার পরে চার ঘণ্টা অনুশীলন করেন তাঁরা।

শুক্রবার অনুশীলনে দলের সব ক্রিকেটার ছিলেন না। বিদেশিরা এখনও যোগ দেননি। রিঙ্কুর সঙ্গে নীতীশ রানা, বেঙ্কটেশ আয়ার, মণীশ পাণ্ডেরা অনুশীলন করেন। দলের প্রধান কোচ চন্দ্রকান্ত পণ্ডিত ও মেন্টর গৌতম গম্ভীর ছিলেন অনুশীলনে। বিকাল পৌনে ৫টায় ক্রিকেটারেরা ইডেনে পৌঁছন। কিছু ক্ষণ ওয়ার্ম আপ করার পরে ৫টা থেকে রাত ৯টা পর্যন্ত অনুশীলন চলে কেকেআরের। অনুশীলনের মাঝে ক্রিকেটারদের সঙ্গে কথা বলছিলেন পণ্ডিত ও গম্ভীর। প্রথমে ফিল্ডিংয়ের অনুশীলন হয়। তার পরে ব্যাটিং ও বোলিং অনুশীলন চলে।

অনুশীলনে ফর্মে দেখা যায় রিঙ্কুকে। পেসার ও স্পিনারদের বিরুদ্ধে বড় শট মারেন তিনি। ভাল ব্যাটিং করেন বেঙ্কটেশ, নীতীশরাও। প্রথম দিনের অনুশীলনে বেশ খোশমেজাজে দেখা যায় পণ্ডিত ও গম্ভীরকে। দেখে বোঝা গিয়েছে, ক্রিকেটারদের প্রস্তুতিতে খুশি তাঁরা।

এ বার নিজের পুরনো দলে ফিরেছেন মণীশ। অনুশীলনের পরে কেকেআরের ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে মণীশ বলেন, “অনেক দিন পরে কেকেআরে ফিরে খুব ভাল লাগছে। নিজের ঘরে ফিরেছি। নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করব। দলকে ট্রফি জেতানোর চেষ্টা করব। দলে অভিজ্ঞ ক্রিকেটারদের পাশাপাশি তরুণরাও রয়েছে। প্রথম একাদশে জায়গা পাওয়া সহজ হবে না। তাই অনুশীলনে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করব।”

২৩ মার্চ নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামবে কেকেআর। ঘরের মাঠে সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হবে তারা। জয় দিয়ে মরসুম শুরু করার লক্ষ্যে রয়েছে কেকেআর। তারই প্রস্তুতি শুরু করে দিয়েছেন রিঙ্কুরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 KKR Rinku Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE