Advertisement
০৩ মে ২০২৪
Hardik Pandya

আইপিএলের সাত দিন আগেই নিজেদের পরিকল্পনা জানিয়ে দিলেন হার্দিক, কী বললেন পাণ্ড্য?

এ বারের আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক হার্দিক পাণ্ড্য। তাঁরা এ বারের প্রতিযোগিতায় কেমন ক্রিকেট খেলবেন তা সাত দিন আগেই জানিয়ে দিলেন হার্দিক।

cricket

হার্দিক পাণ্ড্য। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৪ ২১:৫১
Share: Save:

পুরনো দলে ফিরেছেন হার্দিক পাণ্ড্য। অধিনায়ক করা হয়েছে তাঁকে। হার্দিকের উপর ভরসা দেখিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। হার্দিকও প্রতিযোগিতা শুরুর আগে নিজেদের পরিকল্পনা স্পষ্ট করে দিয়েছেন।

হার্দিকের একটি ভিডিয়ো প্রকাশ করেছে মুম্বই। সেখানে নিজের মনের কথা বলেছেন হার্দিক। তিনি বলেন, “এই জার্সি পরার অভিজ্ঞতা ভাষায় প্রকাশ করতে পারব না। এ বার যাত্রা শুরুর পালা। আমি কথা দিচ্ছি, এ বার মুম্বই যে ধরনের ক্রিকেট খেলবে তা সবাই মনে রাখবে।” হার্দিকের কথা থেকে পরিষ্কার, গত তিন বছরের খারাপ পারফরম্যান্স ভুলে এগোতে চান তাঁরা। এ বার নতুন অধিনায়ক। তাঁর নেতৃত্বে মুম্বই মনে রাখার মতো ক্রিকেট খেলবে বলে স্পষ্ট করে দিয়েছেন হার্দিক।

নতুন অধিনায়ককে নিয়ে আশাবাদী মুম্বইয়ের প্রধান কোচ মার্ক বাউচার। তিনি বলেন, “মুম্বইয়ের সাজঘর আমার থেকে হার্দিক ভাল চেনে। ও নিজের ঘরে ফিরেছে। দলের প্রত্যেকের সঙ্গে ওর সম্পর্ক ভাল। এ বার আমাদের দলে বেশ কয়েক জন নতুন মুখ রয়েছে। আমাদের প্রস্তুতি ভাল হয়েছে। শুরুতে কয়েকটা ম্যাচ জিততে হবে। তা হলেই ক্রিকেটারদের আত্মবিশ্বাস বেড়ে যাবে।”

২০১৫ সালে মুম্বইয়ের হয়ে আইপিএলে অভিষেক হয়েছিল হার্দিকের। এই দলের হয়ে চার বার আইপিএল জিতে ২০২২ সালে গুজরাত টাইটান্সে যোগ দেন তিনি। তাদের অধিনায়ক হন। প্রথম বারই গুজরাতকে চ্যাম্পিয়ন করেন। এ বার আবার মুম্বই তাঁকে কিনেছে। রোহিত শর্মার বদলে হার্দিকের কাঁধে নেতৃত্ব দেওয়া হয়েছে। ২৪ মার্চ গুজরাতের বিরুদ্ধে মুম্বইযের প্রথম ম্যাচ। এখন দেখার নতুন অধিনায়কের নেতৃত্বে এ বারের মরসুম কেমন শুরু করে মুম্বই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hardik Pandya IPL 2024 Mumbai Indians
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE