Advertisement
০২ মে ২০২৪
Gautam Gambhir

কলকাতার মেন্টর হওয়ার পরের দিন প্রথম বলেই আউট গম্ভীর!

গত কয়েক বছর আইপিএলে কেকেআরের সাফল্য নেই। নানা রদবদল করেও সাফল্য আসেনি। তাই মরিয়া কেকেআর কর্তৃপক্ষ মেন্টর হিসাবে ফিরিয়ে এনেছেন দলের প্রাক্তন অধিনায়ক গম্ভীরকে।

picture of Gautam Gambhir

গৌতম গম্ভীর। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২৩ ১৭:৫৯
Share: Save:

আইপিএলে কলকাতা নাইট রাইডার্স শিবিরে আবার ফিরে এসেছেন গৌতম গম্ভীর। তার পরের দিনই শূন্য রানে আউট হলেন তিনি। লিজেন্ডস লিগ ক্রিকেটে ভারতের প্রাক্তন ওপেনার আউট হলেন প্রথম বলেই।

গত কয়েক বছর ধরে আইপিএলে কেকেআরের তেমন সাফল্য নেই। ক্রিকেটার থেকে কোচ— নানা রদবদল করেও সাফল্যের দেখা মেলেনি। তাই মরিয়া কেকেআর কর্তৃপক্ষ মেন্টর হিসাবে ফিরিয়ে এনেছেন গম্ভীরকে। লখনউ সুপার জায়ান্টসের দায়িত্ব ছেড়ে কলকাতার দায়িত্ব নিয়েছেন কেকেআরের প্রাক্তন অধিনায়ক। কেকেআরের দু’টি আইপিএল ট্রফিই গম্ভীরের নেতৃত্বে।

বুধবারই নাইট শিবিরে গম্ভীরের ফিরে আসার কথা জানানো হয়েছে সরকারি ভাবে। আর বৃহস্পতিবারই রান পেলেন না তিনি। ইন্ডিয়ান্স ক্যাপিটালসের হয়ে ওপেন করতে নেমে গম্ভীর প্রথম বলেই এলবিডব্লিউ আউট হয়েছেন। তাঁর উইকেট নিয়েছেন আরবানাইজার্স হায়দরাবাদের ক্রিস এমপোফু। ইনিংস শুরু করতে নেমে প্রথম বলেই আউট হয়ে দলকে চাপে ফেলে দিয়েছেন ভারতের প্রাক্তন ওপেনিং ব্যাটার।

২০১১ সালে ভারতের শেষ বিশ্বকাপ জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল গম্ভীরের। গত বছর আইপিএলে বিরাট কোহলির সঙ্গে ঝগড়ার জন্য খবরের শিরোনামে উঠে এসেছিলেন গম্ভীর। ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর রাজনীতিতে যোগ দিয়ে বিজেপির সাংসদ হয়েছেন। গত বিশ্বকাপে ধারাভাষ্যকারের ভূমিকায় দেখা গিয়েছে গম্ভীরকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gautam Gambhir KKR Zero
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE