Advertisement
২১ জুলাই ২০২৪
Gautam Gambhir

শহরে হাজির কোচের দৌড়ে থাকা গম্ভীর, কেকেআরকে আইপিএল জেতানোর পর কলকাতায় প্রথম বার

অপেক্ষা কবে ভারতীয় ক্রিকেট বোর্ড জাতীয় দলের কোচ হিসাবে তাঁর নাম ঘোষণা করে। এই জল্পনার মধ্যেই হঠাৎ কলকাতায় গৌতম গম্ভীর।

cricket

শনিবার কলকাতায় এক অনুষ্ঠানে গম্ভীর। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০২৪ ২২:২৩
Share: Save:

ভারতীয় ক্রিকেট দলের কোচ হওয়ার দৌড়ে সবার আগে রয়েছে তাঁর নাম। সবাই অপেক্ষা করে আছেন কবে ভারতীয় ক্রিকেট বোর্ড জাতীয় দলের কোচ হিসাবে তাঁর নাম ঘোষণা করে। এই জল্পনার মধ্যেই হঠাৎ কলকাতায় গৌতম গম্ভীর।

শহরের একটি অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে হাজির ছিলেন গম্ভীর। সেই কারণেই এক দিনের জন্য কলকাতায় এসেছেন তিনি। শুক্রবার শহরে থেকে শনিবার তাঁর দিল্লি ফিরে যাওয়ার কথা।

ভারতীয় দলের কোচ হচ্ছেন কি না জানতে চাওয়া হলে গম্ভীর বলেন, “আমি অত দূরের কথা ভাবছি না। আমাকে প্রশ্ন করে ছিড়ে খাওয়া হচ্ছে। কিন্তু এখনই এগুলোর কোনও উত্তর নেই আমার কাছে। আপাতত এটুকু বলতে পারি আমি বেশ ফুরফুরে মেজাজে আছি।”

কলকাতা নাইট রাইডার্স এ বার আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার পর এই প্রথম কলকাতায় এলেন গম্ভীর। তাঁকে এ বার মেন্টর করে নিয়ে এসেছিলেন কেকেআরের মালিক শাহরুখ খান। চ্যাম্পিয়ন হওয়ার পর কেকেআরের ক্রিকেটারেরা নিজের মতো করে যে যার বাড়ি চলে যান। এর আগে কলকাতা চ্যাম্পিয়ন হওয়ার পর রাজ্য সরকার সংবর্ধিত করেছিল গোটা দলকে। কিন্তু এ বার সেই সময় লোকসভা নির্বাচন চলায় সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করা সম্ভব হয়নি। ভোটের দিন ঘোষণা হয়ে যাওয়ার পর এই ধরনের অনুষ্ঠান করার ক্ষেত্রে নির্বাচন কমিশনের নিষেধাজ্ঞা থাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gautam Gambhir IPL KKR BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE