Advertisement
০২ মে ২০২৪
Kolkata Knight Riders

২৪ কোটির স্টার্কের সঙ্গে ৫০ লক্ষের চেতন, ভরত! তিন ক্রিকেটার কী বললেন কেকেআরে এসে?

২৪ কোটি ৭৫ লক্ষ টাকা দিয়ে স্টার্ককে দলে নেয় কেকেআর। সেই সঙ্গে দলে নেয় চেতন সাকারিয়া এবং শ্রীকর ভরতকে। তাঁদের জন্য ৫০ লক্ষ টাকা করে খরচ করেছে কেকেআর। এই তিন ক্রিকেটার কেকেআরে এসে প্রচণ্ড উত্তেজিত।

Mitchell Starc

মিচেল স্টার্ক। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২৩ ১৮:২৮
Share: Save:

নিলামের শুরুতে প্রায় কোনও ক্রিকেটারকে কেনার আগ্রহ দেখায়নি কলকাতা নাইট রাইডার্স। তবে মিচেল স্টার্কের জন্য সব টাকা নিয়ে নেমে পড়ে তারা। ২৪ কোটি ৭৫ লক্ষ টাকা দিয়ে স্টার্ককে দলে নেয় কেকেআর। সেই সঙ্গে দলে নেয় চেতন সাকারিয়া এবং শ্রীকর ভরতকে। তাঁদের জন্য ৫০ লক্ষ টাকা করে খরচ করেছে কেকেআর। এই তিন ক্রিকেটার কেকেআরে এসে প্রচণ্ড উত্তেজিত।

কেকেআরে যোগ দিয়ে স্টার্ক বলেন, “কলকাতার দলে যোগ দিতে পেরে আমি প্রচণ্ড উত্তেজিত। ইডেন গার্ডেন্সে খেলতে পারব ভেবেই ভাল লাগছে। ইডেনে এত মানুষের সামনে খেলতে পারব। তারা আমাদের জন্য চিৎকার করবে।” খুশি চেতনও। তিনি বলেন, “চন্দ্রকান্ত পণ্ডিতের মতো কোচ, স্টার্ক, মেন্টর গৌতম গম্ভীরের সঙ্গে সাজঘর ভাগ করে নেওয়ার সুযোগ পাব। দারুণ লাগছে। কেকেআরকে ধন্যবাদ আমাকে দলে নেওয়ার জন্য।” ভরত বলেন, “কেকেআরের হয়ে খেলার সুযোগ পেয়ে আমি উত্তেজিত। আমি কেকেআর।”

আইপিএলে ইতিহাস গড়ল কলকাতা নাইট রাইডার্স। প্রতিযোগিতার ইতিহাসে সব থেকে দামি ক্রিকেটারকে কিনল তারা। নিলামে অস্ট্রেলিয়ার মিচেল স্টার্ককে ২৪ কোটি ৭৫ লক্ষ টাকায় কিনল কেকেআর। কিছু ক্ষণ আগেই প্যাট কামিন্সকে ২০ কোটি ৫০ লক্ষ টাকায় কিনেছিল সানরাইজার্স হায়দরাবাদ। সেই রেকর্ড ভেঙে দিল কেকেআর। গুজরাত টাইটান্সকে লড়াইয়ে টেক্কা দিল তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE