Advertisement
০২ মে ২০২৪
IPL Auction 2024

কেকেআরে এসেই শাহরুখের ‘কভি খুশি কভি গম’-এ ২৪ কোটি ৭৫ লাখের স্টার্ক!

আইপিএলের নিলামে সব ইতিহাস ভেঙে গিয়েছে মঙ্গলবার। ২৪.৭৫ কোটি টাকা দিয়ে মিচেল স্টার্ককে কিনেছে কলকাতা নাইট রাইডার্স। স্টার্ককে কেনার পরেই কেকেআরের তরফে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে।

cricket

কেকেআরের সেই ভিডিয়োয় শাহরুখের জায়গায় স্টার্ক। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২৩ ১৭:৩০
Share: Save:

আইপিএলের নিলামে সব ইতিহাস ভেঙে গিয়েছে মঙ্গলবার। ২৪.৭৫ কোটি টাকা দিয়ে মিচেল স্টার্ককে কিনেছে কলকাতা নাইট রাইডার্স। এত টাকায় আগে কখনও কোনও ক্রিকেটার বিক্রি হননি। স্টার্ককে কেনার পরেই কেকেআরের তরফে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে, যেখানে তুলে ধরা হয়েছে দলের মালিক তথা বলিউড অভিনেতা শাহরুখ খানের সিনেমার একটি দৃশ্য।

স্টার্ককে কেনার পর কেকেআরের তরফে একটি ভিডিয়ো প্রকাশ করা হয়। বিখ্যাত সিনেমা ‘কভি খুশি কভি গম’ সিনেমার একটি দৃশ্যে শাহরুখের জায়গায় স্টার্কের মুখ বসিয়ে দেওয়া হয়েছে। দেখা যাচ্ছে, ঘরে ফিরছেন স্টার্ক। তাঁর অপেক্ষায় বসে কেকেআরের এক সমর্থক। ক্যাপশনে কেকেআর লিখেছে, “নিজের ঘরে তোমায় স্বাগত স্টার্ক।” কেকেআরের এই পোস্ট সঙ্গে সঙ্গেই ব্যাপক ভাইরাল হয়েছে।

মঙ্গলবার অনেকক্ষণ ধরে স্টার্ককে নিয়ে লড়াই চলে। প্রথম লড়াই শুরু হয়েছিল মুম্বই এবং দিল্লির মধ্যে। সেই লড়াইয়ে যোগ দেয় গুজরাত এবং কলকাতা। কোনও দলই থামতে চাইছিল না। চড়চড় করে বাড়ছিল টাকার অঙ্ক। প্যাট কামিন্স কিছু ক্ষণ আগেই ২০.৫০ কোটি টাকায় বিক্রি হয়েছিলেন হায়দরাবাদে। সেই রেকর্ড ভেঙে যায়। অবশেষে ২৪.৭৫ কোটি টাকায় স্টার্ককে তুলে নেয় কলকাতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE