Advertisement
০১ মে ২০২৪
KKR

তাঁর বলে মণীশের ছক্কা, ভিডিয়ো দেখতে বসেই রেগে গেলেন রাসেল, কী হল কেকেআরের অনুশীলনে?

আইপিএলের আগে পুরোদমে অনুশীলন করছে কেকেআর। ইডেন গার্ডেন্সে আন্তঃদলীয় ম্যাচ খেলছে তারা। সে রকমই একটি ম্যাচে বল করতে গিয়ে ছয় হজম করলেন আন্দ্রে রাসেল। পরে সমাজমাধ্যমে প্রতিক্রিয়া দিলেন সেই নিয়ে।

cricket

আন্দ্রে রাসেল। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২৪ ১৪:৩৭
Share: Save:

আইপিএলের আগে পুরোদমে অনুশীলন করছে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। প্রতি দিনই ইডেন গার্ডেন্সে হয় অনুশীলন, অথবা আন্তঃদলীয় ম্যাচ খেলছে। সে রকমই একটি ম্যাচে বল করতে গিয়ে ছয় হজম করলেন আন্দ্রে রাসেল। পরে সমাজমাধ্যমে প্রতিক্রিয়া দিলেন সেই নিয়ে।

দু’দলে ভাগ হয়ে প্রস্তুতি ম্যাচ খেলতে নেমেছিলেন কেকেআরের ক্রিকেটারেরা। ব্যাট করছিলেন মণীশ পাণ্ডে। বল করছিলেন রাসেল। ওয়েস্ট ইন্ডিজ়‌ের ক্রিকেটারের বলে সোজা শট মারেন মণীশ। বল গিয়ে পড়ে বাউন্ডারির ও পারে কেকেআরের কোচেদের বসার জায়গায়। সেই ভিডিয়ো দেওয়া হয়েছে কেকেআরের ইনস্টাগ্রামে। পোস্টের নীচে রাসেল লিখেছেন, “আমার এটা একদম পছন্দ হয়নি। একদম না।”

রাসেলের সেই পোস্ট।

রাসেলের সেই পোস্ট। ছবি’ ইনস্টাগ্রাম

সেই ম্যাচে কেকেআরের দুই ক্রিকেটারই সফল হয়েছেন। দীর্ঘ দিন বাদে কেকেআরে ফেরা মণীশ ২৪ বলে ৫১ রান করেন। রাসেল ব্যাট করতে নেমে ১৪ বলে ৩৫ রান করেন। বল হাতেও একাধিক বার নজর কেড়ে নেন। সেই ম্যাচে মণীশ ছাড়াও ফিল সল্ট এবং নীতীশ রানা অর্ধশতরান করেন। এঁদের মধ্যে সল্ট ৪১ বলে ৭৮ রান করে ওপেনার হিসাবে জায়গা কার্যত পাকা করে ফেলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR IPL 2024 Andre Russell Manish Pandey
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE