Advertisement
১৪ জুলাই ২০২৪
IPL 2024

২২ দিন পর শুরু কেকেআরের আইপিএল, প্রস্তুতি শিবিরে ন’জন! কবে যোগ দেবেন শ্রেয়সেরা?

দলের অধিকাংশ সদস্য ব্যস্ত আন্তর্জাতিক অথবা ঘরোয়া ক্রিকেটে। এর মধ্যেই মুম্বইয়ে প্রাথমিক বা অস্থায়ী প্রস্তুতি শিবির শুরু করে দিয়েছেন কেকেআর কর্তৃপক্ষ। যোগ দিয়েছেন ন’জন ক্রিকেটার।

picture of KKR

কলকাতা নাইট রাইডার্সের দল। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২৪ ১৪:০৮
Share: Save:

আইপিএল শুরু হবে আগামী ২২ মার্চ। কলকাতা নাইট রাইডার্স মাঠে নামবে ২৩ মার্চ। ২২ দিন পর ঘরের মাঠে সানরাইজার্স হায়দারাবাদের মুখোমুখি হবে নাইটেরা। তবু এখনও সে ভাবে প্রস্তুতি শুরু করেনি কেকেআর। ক্রিকেটারদের অধিকাংশ ব্যস্ত আন্তর্জাতিক বা ঘরোয়া ক্রিকেটে। এই পরিস্থিতিতে মুম্বইয়ের কেকেআর অ্যাকাডেমিতে অস্থায়ী বা প্রাথমিক প্রস্তুতি শিবির শুরু করা হয়েছে।

মুম্বইয়ের শিবিরের দায়িত্বে রয়েছেন সহকারী কোচ অভিষেক নায়ার। কেকেআরের কয়েক জন ভারতীয় ক্রিকেটার নবি মুম্বইয়ে ডিওয়াই পটেল প্রতিযোগিতায় খেলছেন। মূলত তাঁদের জন্যই প্রস্তুতি শিবির করা হচ্ছে। কেকেআরের মূল প্রস্তুতি শিবির শুরু হবে আগামী ১৫ মার্চ থেকে কলকাতায়। আশা করা হচ্ছে, ১৫ মার্চের মধ্যে দলের সব বিদেশি এবং ভারতীয় ক্রিকেটার কলকাতায় চলে আসবেন। কোচ চন্দ্রকান্ত পণ্ডিত-সহ সব সাপোর্ট স্টাফেরা কলকাতায় চলে আসবেন ১৫ মার্চের আগেই।

আপাতত মুম্বইয়ের অস্থায়ী শিবিরে যোগ দিয়েছেন মোট ন’জন ক্রিকেটার। তাঁরা হলেন নীতীশ রানা, রিঙ্কু সিংহ, বরুণ চক্রবর্তী, সুযশ শর্মা, অনুকূল রায়, বৈভব অরোরা, চেতন সাকারিয়া, শাকিব হুসেইন এবং রমনদীপ সিংহ।

দু’বার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে কেকেআর। তবে ২০১৪ সালের পর আর ট্রফি আসেনি। সাফল্য আনতে প্রাক্তন অধিনায়ক গৌতম গম্ভীরকে মেন্টর করে ফিরিয়ে এনেছেন কেকেআর কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 KKR Shreyas Iyer Rinku Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE