Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sunil Gavaskar

Sunil Gavaskar: ওয়াংখেড়েতে গাওস্করের নামে বক্স, সম্মান বেঙ্গসরকরকেও, শুভেচ্ছা জানালেন লতা মঙ্গেশকর

লতাকে অনেক বার সচিন তেন্ডুলকরের সঙ্গে দেখা গিয়েছে। ১৯৮৩ সালে লর্ডসে কপিল দেবের নেতৃত্ব ভারতের বিশ্বকাপ জয়ের সাক্ষীও থেকেছেন তিনি।

সম্মান পেয়ে উচ্ছ্বসিত গাওস্কর

সম্মান পেয়ে উচ্ছ্বসিত গাওস্কর ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২১ ১৮:১৭
Share: Save:

ভারতের দুই প্রাক্তন অধিনায়ক সুনীল গাওস্কর ও দিলীপ বেঙ্গসরকরকে সম্মান জানাল মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশন। গাওস্করের নামে একটি হসপিটালিটি বক্সের নামকরণ করা হয়েছে। অন্য দিকে একটি স্ট্যান্ডের নাম দেওয়া হয়েছে বেঙ্গসরকরের নামে। এই ঘটনায় দু’জনকেই শুভেচ্ছা জানিয়েছেন লতা মঙ্গেশকর

শুক্রবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে এই সংবর্ধনা অনুষ্ঠানের পরে টুইট করে লতা বলেন, ‘নমস্কার, ক্রিকেটে ৫০ বছর কাটিয়ে ফেলা মহান ক্রিকেটার সুনীল গাওস্কর এবং খুব বড় ক্রিকেটার দিলীপ বেঙ্গসরকরকে ওয়াংখেড়ে স্টেডিয়ামে যে সম্মান দেওয়া হয়েছে তাতে আমি খুব খুশি। দু’জনকে অনেক শুভেচ্ছা।’

লতা ক্রিকেট বরাবরই খুব ভালবাসেন। এর আগেও অনেক বার সচিন তেন্ডুলকরের সঙ্গে দেখা গিয়েছে তাঁকে। ১৯৮৩ সালে লর্ডসে কপিল দেবের নেতৃত্ব ভারতের বিশ্বকাপ জয়ের সাক্ষীও থেকেছেন লতা।

শুক্রবারের সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে, বিসিসিআই-এর প্রাক্তন সভাপতি শরদ পওয়ার, সচিন তেন্ডুলকর, গুন্ডাপ্পা বিশ্বনাথ-সহ বেশ কয়েক জন প্রাক্তন ক্রিকেটার। সেখানে অনেকেই এই দুই ক্রিকেটারের সঙ্গে কাটানো মাঠের ও মাঠের বাইরের বেশ কিছু মুহূর্তের কথা তুলে ধরেন। ভারতীয় ক্রিকেট তাঁদের অবদানের কথাও বলেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE