Advertisement
১৩ জুন ২০২৪
Legends League Cricket

ধোঁয়াশা কাটল, ইডেনেই হবে প্রাক্তনদের ক্রিকেট ম্যাচ, কোথায় পাবেন টিকিট?

শনিবার আনন্দবাজার অনলাইনকে লেজেন্ডস লিগ ক্রিকেটের সিইও রামন রাহেজা বলেছিলেন যে তিনি নিশ্চিত ইডেনে খেলা হওয়ার ব্যাপারে। সিএবি সূত্রে জানা গেল যে লেজেন্ডস লিগ ক্রিকেটের ম্যাচ কলকাতায় হবে।

ফের সেজে উঠবে ইডেন।

ফের সেজে উঠবে ইডেন। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২২ ২০:৩২
Share: Save:

শেষ মুহূর্তে ধোঁয়াশা কেটে গেল। ইডেনে প্রাক্তনদের ক্রিকেট ম্যাচ হওয়া নিয়ে কোনও অনিশ্চয়তা রইল না। শনিবার আলোচনার পর সিএবি সূত্রে জানা গেল যে লেজেন্ডস লিগ ক্রিকেটের ম্যাচ কলকাতায় হবে। ফের সেজে উঠবে ইডেন। শেষ মুহূর্তে সিদ্ধান্ত হওয়ায় দ্রুত সব ব্যবস্থা করতে হবে।

শনিবার আনন্দবাজার অনলাইনকে লেজেন্ডস লিগ ক্রিকেটের সিইও রামন রাহেজা জানান, তিনি ইডেনে খেলা হওয়ার ব্যাপারে নিশ্চিত। রামন বলেন, “ইডেনে লিগের দুটো ম্যাচ হবে। এই নিয়ে কোনও অনিশ্চয়তা নেই। আমাদের নতুন একটা লিগ। শুরু হওয়ার আগে অনেকে অনেক কথা বলে। আইপিএল যখন শুরু হয়েছিল সেই সময়ও অনেক কিছু শোনা যেত। ম্যাচ আয়োজন নিয়ে কোনও অসুবিধা নেই। লেজেন্ডস লিগের প্রথম দুটো ম্যাচ হবে ইডেনে। তার পর লখনউ, নয়াদিল্লি, কটক এবং জোধপুরে খেলা হবে। ফাইনাল হবে রাজকোটে।” ইডেনের সব স্ট্যান্ড যদিও খোলা হবে না। চারটি ব্লকে দর্শক বসানো হবে।

১৬ সেপ্টেম্বর থেকে ৫ অক্টোবর পর্যন্ত এই লিগ চলবে। খেলা হবে চারটি দলের মধ্যে। গুজরাত জায়ান্টসের অধিনায়ক বীরেন্দ্র সহবাগ, ইন্ডিয়া ক্যাপিটালসের অধিনায়ক গৌতম গম্ভীর, মনিপাল টাইগারস দলের অধিনায়ক হরভজন সিংহ এবং ভিলওয়ারা কিংসের অধিনায়ক ইরফান পাঠান। এই লিগে ক্রিস গেল, ব্রেট লি, অ্যান্ড্রু ফ্লিন্টফের মতো ক্রিকেটাররা।

লেজেন্ডস লিগের আগে ১৬ সেপ্টেম্বর ইডেনে প্রাক্তন ক্রিকেটারদের নিয়ে একটি ম্যাচ হওয়ার কথা। স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উপলক্ষে আয়োজন করা হয়েছে সেই ম্যাচ। প্রথমে ঘোষণা করা হয়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায় এই ম্যাচে খেলবেন। কিন্তু বিসিসিআই প্রধান ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন যে, কাজের চাপের কারণে তাঁর পক্ষে এই ম্যাচ খেলা সম্ভব হচ্ছে না। রমেন বলেন, “দাদা সে দিন ইডেনে আসবেন বলে জানিয়েছেন। কাজের চাপে অনুশীলন করতে পারেননি। খেলতে পারছেন না। কিন্তু উনি পাশে থাকবেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Legends League Cricket Eden Gardens
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE