Advertisement
০১ মে ২০২৪
Litton Das

কলকাতা ছাড়ার পর প্রথম বার প্রকাশ্যে লিটন, দেশে ফিরে কী করছেন বাংলাদেশের ক্রিকেটার?

ইডেনে গুজরাত টাইটান্সের বিরুদ্ধে ম্যাচের আগের দিন হঠাৎ করে কলকাতা ছাড়েন লিটন। পরিবারের কারও অসুস্থতার খবর পেয়ে ফিরে যান বাংলাদেশে। তার পর প্রথম বার প্রকাশ্যে এলেন তিনি।

picture of Litton Das

দেশে ফেরার পর মঙ্গলবার প্রথম প্রকাশ্যে এলেন লিটন। ছবি: আইপিএল।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০২ মে ২০২৩ ২০:৫২
Share: Save:

পারিবারিক জরুরি কারণে আইপিএল ছেড়ে দেশে ফিরে গিয়েছেন লিটন দাস। কলকাতা নাইট রাইডার্সের হয়ে এ বছর তাঁর আর খেলার সম্ভাবনা নেই। কলকাতা ছাড়ার পর প্রথম বার প্রকাশ্যে এলেন। দেশে ফিরে কী করছেন তিনি?

আইপিএলে একটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন লিটন। ব্যাট হাতে রান পাননি। উইকেটের পিছনে ভাল পারফরম্যান্স করতে পারেননি লিটন। পারিবারিক জরুরি কারণে গত ২৮ এপ্রিল দেশে ফিরে যান তিনি। তার পর থেকে আর প্রকাশ্যে দেখা যায়নি লিটনকে। আয়ারল্যান্ডের বিরুদ্ধে সিরিজ় খেলতে রবিবার বাংলাদেশের একাধিক ক্রিকেটার ইংল্যান্ড চলে গিয়েছেন। লিটন তাঁদের সঙ্গেও ইংল্যান্ডে যাননি। তিনি কোথায় আছেন তা নিয়ে উৎসাহ তৈরি হয় ক্রিকেটপ্রেমীদের মধ্যে।

দেশে ফেরার পর অবশেষে মঙ্গলবার প্রকাশ্যে এলেন বাংলাদেশের উইকেটরক্ষক-ব্যাটার। ইংল্যান্ড সফরের আগে ফিটনেস বাড়ানোয় মন দিয়েছেন লিটন। ঢাকার একটি ফিটনেস স্টুডিয়োয় নিজের ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। ছবিতে তাঁকে বেশ হাসিখুশি দেখিয়েছে। ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন এক ফিটনেস বিশেষজ্ঞ।

বাংলাদেশের বাকি ক্রিকেটারদের সঙ্গে ৪ মে ইংল্যান্ড যাওয়ার কথা লিটনের। আয়ারল্যান্ডের সঙ্গে ৯ মে থেকে শুরু হবে তিন ম্যাচের এক দিনের সিরিজ। দু’দেশের মধ্যে একটি টেস্ট ম্যাচও হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Litton Das IPL 2023 KKR Bangladesh Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE