Advertisement
০৮ মে ২০২৪
Los Angeles Knight Riders

৫০ রানে শেষ নাইট রাইডার্স, আমেরিকার লিগে মুম্বইয়ের কাছে ১০৫ রানের বিরাট হার

মেজর ক্রিকেট লিগে মুম্বই ইন্ডিয়ান্স নিউ ইয়র্কের কাছে ১০৫ রানে হেরেছে লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্স। ব্যর্থ দলের ব্যাটিং। এক ব্যাটার ছাড়া বাকি কেউ দু’অঙ্কে পৌঁছতে পারেননি।

Mumbai Indians cricketers celebration

নাইট রাইডার্সকে হারিয়ে উল্লাস মুম্বই ইন্ডিয়ান্সের ক্রিকেটারদের। ছবি: টুইটার

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৩ ১৪:৩৬
Share: Save:

মেজর ক্রিকেট লিগে পর পর দু’ম্যাচে হার লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্সের। এ বার মুম্বই ইন্ডিয়ান্স নিউ ইয়র্কের বিরুদ্ধে ১০৫ রানে হারতে হয়েছে শাহরুখ খানের এই দলকে। প্রথমে ব্যাট করে ২০ ওভারে আট উইকেট হারিয়ে ১৫৫ রান করে মুম্বই। জবাবে মাত্র ৫০ রানে অল আউট হয়ে যায় নাইট রাইডার্স।

নাইটদের এক ক্রিকেটার ছাড়া বাকি কেউ দু’অঙ্কের রানে পৌঁছতে পারেননি। ওপেনার উন্মুক্ত চন্দ (২৬) ছাড়া আর কেউ দু’অঙ্কে যেতে পারেননি। মার্টিন গাপটিল (০), রাইলি রুসো (২), আন্দ্রে রাসেল (২) ব্যর্থ। মোট চার জন ব্যাটার শূন্য রান করে আউট হয়ে যান। মুম্বইয়ের দুই পেসার কাগিসো রাবাডা ও ট্রেন্ট বোল্ট নতুন বলে শুরুটা ভাল করেন। তাঁরা দু’টি করে উইকেট নেন। দু’টি করে উইকেট নিয়েছেন দলের বাকি তিন বোলার নসথুশ কেঞ্জিগে, এহসান আদিল ও অধিনায়ক পোলার্ড। ১৩.৫ ওভারে মাত্র ৫০ রান অল আউট হয়ে যায় নাইট রাইডার্স।

এর আগে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন মুম্বইয়ের অধিনায়ক কাইরন পোলার্ড। আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটিং কোচ হলেও আমেরিকার দলের অধিনায়ক হিসাবে খেলেন পোলার্ড। মুম্বইয়ের শুরুটা ভাল হয়নি। প্রথম চার ব্যাটারের কেউ রান পাননি। ইনিংসকে সামলান নিকোলাস পুরান ও টিম ডেভিড। তাঁরাই দলকে ১০০ পার করান। পুরান ৩৮ ও ডেভিড ৪৮ রান করেন।

মুম্বইয়ের রান ১৫০ পার করাতে বড় ভূমিকা নেন নাইট রাইডার্সের বোলারেরাও। ২৩ রান অতিরিক্ত দেন তাঁরা। নইলে এত রান হত না মুম্বইয়ের। নাইটদের হয়ে আলি খান, কোর্নে ড্রাই ও অ্যাডাম জাম্পা দু’টি করে এবং লকি ফার্গুসন একটি উইকেট নেন। অধিনায়ক সুনীল নারাইন চার ওভারে ১৫ রান দিলেও কোনও উইকেট পাননি।

পর পর দু’ম্যাচে হেরে পয়েন্ট তালিকায় সবার শেষে রয়েছে শাহরুখের দল। নেট রান রেট -৪.৩৫০।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE