Advertisement
০৭ মে ২০২৪
MS Dhoni

Mahendra Singh Dhoni: জন্মদিনে ধোনিকে চমকে দিলেন স্ত্রী সাক্ষী, কী করলেন তিনি

বৃহস্পতিবার ধোনির জন্মদিন। উইম্বলডনে খেলা দেখে ফেরার সাক্ষী চমকে দিলেন স্বামীকে। কী করলেন তিনি?

ধোনিকে চমকে দিলেন স্ত্রী

ধোনিকে চমকে দিলেন স্ত্রী ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২২ ১৫:৩৪
Share: Save:

বৃহস্পতিবার ৪১ বছর পূর্ণ করলেন মহেন্দ্র সিংহ ধোনি। সকাল থেকেই বিভিন্ন মহল থেকে ভারতের প্রাক্তন অধিনায়কের উদ্দেশে শুভেচ্ছাবার্তা ভেসে আসছে। তবে ধোনিকে সবচেয়ে বড় চমকটা দিলেন তাঁর স্ত্রী সাক্ষী ধোনি। মাঝরাতে ধোনিকে কেক কাটতে দাঁড় করিয়ে দিলেন তিনি। কাছের অতিথি অভ্যাগতদের সঙ্গে উপস্থিত ছিলেন এক ‘বিশেষ’ ব্যক্তিও। তিনি ঋষভ পন্থ। ঘটনাচক্রে যিনি এখন ভারতীয় দলে ধোনির উত্তরসূরি।

ধোনি এখন সস্ত্রীক লন্ডনে রয়েছেন। বুধবার জন্মদিনের আগে রাফায়েল নাদাল এবং টেলর ফ্রিৎজের খেলা দেখতে হাজির হয়েছেন। উইম্বলডনের দৌলতে সেই ছবি নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে। বৃহস্পতিবার সাক্ষী একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন, যেখানে ধোনির জন্মদিন পালনের বিভিন্ন মুহূর্ত দেখা গিয়েছে।

সাক্ষীর পোস্ট করা ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি টেবিলের সামনে ধোনি। সামনে হাজির একটি সুদৃশ্য কেক। এক এক করে মোমবাতি নিভিয়ে সেই কেক কাটলেন ধোনি। গোটা ভিডিয়োটাই স্লো মোশনে তুলেছেন সাক্ষী। ফলে ধোনির জন্মদিন পালনের মুহূর্তগুলি নিখুঁত ভাবে দেখা গিয়েছে। পরে সাক্ষী ইনস্টাগ্রামে স্টোরিতে একটি ছবি পোস্ট করেন, সেখানে অন্যান্য অতিথির সঙ্গে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে পন্থকেও। এজবাস্টন টেস্ট শেষ হওয়ার পরেই ধোনির জন্মদিনে হাজির থাকতে লন্ডনে চলে এসেছেন পন্থ। তিনি ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে নেই।

সাক্ষীর পোস্ট করার ভিডিয়োয় অনেকে শুভেচ্ছা জানিয়েছেন। তাঁদের মধ্যে রয়েছেন বলিউড অভিনেতা রণবীর সিংহ। তিনি লিখেছেন, ‘তোমায় খুব ভালবাসি, মাহি! খুব সুন্দর ভাবে জন্মদিনটা কাটাও।’ গায়ক গুরু রণধাওয়া লিখেছেন, ‘একমাত্র স্যরকে শুভ জন্মদিন।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE