Advertisement
২০ এপ্রিল ২০২৪
Mohammad Shami

Mohammad Shami: পুজারাকে আউট করেই তাঁর ঘাড়ে চেপে পড়লেন শামি! অবাক দৃশ্য ইংল্যান্ডে

প্রস্তুতি ম্যাচে ভারতের বিরুদ্ধে লেস্টারশায়ারের হয়ে খেলছেন চেতেশ্বর পুজারা। তাঁকে আউট করেন মহম্মদ শামি। তার পরেই এই উচ্ছ্বাস করেন শামি।

পুজারাকে আউট করলেন শামি

পুজারাকে আউট করলেন শামি ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২২ ১২:০৬
Share: Save:

ব্যাট করছেন চেতেশ্বর পুজারা। বল হাতে ছুটে আসছেন মহম্মদ শামি। তাঁর বল লেংথে পড়ে একটু ভিতরের দিকে ঢুকল। পুজারা খেলার চেষ্টা করলে তাঁর ব্যাটে লেগে অফস্টাম্প নড়িয়ে দিল বল। পুজারাকে আউট করে তাঁর ঘাড়ে চেপে পড়লেন শামি। লেস্টারশায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে দেখা গেল এই দৃশ্য।

সাসেক্সের হয়ে কাউন্টিতে তুমুল সাফল্য পেলেও প্রস্তুতি ম্যাচে খাতাই খুলতে পারলেন না পুজারা। শামির বল তাঁর ব্যাটে লেগে উইকেট ভেঙে দিল। এই সময় মজার একটি দৃশ্যও দেখা গেল। দু’হাত ছড়িয়ে উচ্ছ্বাস করতে করতে পুজারার দিকে ছুটে গেলেন শামি। পিছন থেকে তাঁর ঘাড়ে উঠে পড়লেন। পুজারাকে খুব একটা স্বচ্ছন্দ দেখায়নি। হয়তো শূন্য রানে আউট হওয়ার কারণেই তিনি হতাশ ছিলেন।

লেস্টারশায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে প্রতিপক্ষ দলের হয়ে ভারতের পাঁচ জন ক্রিকেটার খেলছেন। পুজারা ছাড়া সেই দলে রয়েছেন ঋষভ পন্থ, প্রসিদ্ধ কৃষ্ণ, যশপ্রীত বুমরা ও নবদীপ সাইনি। ভারত প্রথম ইনিংসে ব্যাট করার সময় বুমরার বল গিয়ে লাগে রোহিত শর্মার বুকে। লেস্টারশায়ার ব্যাট করার সময় পুজারাকে বোল্ড করেন শামি।

১ জুলাই থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্টে নামতে চলেছে ভারত। তার আগে ভাল প্রস্তুতি সারলেন ভারতের বোলাররা। ছন্দে দেখা গেল মহম্মদ শামি এবং রবীন্দ্র জাডেজাকে। প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় দিনের শেষে লেস্টারশায়ারের থেকে ৮২ রানে এগিয়ে ভারত। প্রথম ইনিংস দু’রানের লিড নিয়েছে তারা। দ্বিতীয় ইনিংসে ৮০ রানে এক উইকেট হারিয়েছে ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE