Advertisement
২১ মে ২০২৪
ICC ODI World Cup 2023 Final

বিশ্বকাপে সবচেয়ে বেশি উইকেট নিয়েও হতাশ শামি, ফাইনালে হেরে কী বললেন তিনি?

বিশ্বকাপে সর্বোচ্চ উইকেটশিকারি হলেও ফাইনালে একটির বেশি উইকেট নিতে পারেননি মহম্মদ শামি। ম্যাচের পর প্রচণ্ড হতাশ বাংলার জোরে বোলার। কী বললেন তিনি?

cricket

মহম্মদ শামি। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২৩ ১৯:৫৪
Share: Save:

বিশ্বকাপের বাকি ম্যাচগুলিতে দাপটের সঙ্গে খেলেও ফাইনালে হেরে গিয়েছে ভারত। বিশ্বকাপে সর্বোচ্চ উইকেটশিকারি হলেও ফাইনালে একটির বেশি উইকেট নিতে পারেননি মহম্মদ শামি। বাকি ক্রিকেটারদের মতোই ম্যাচের পর প্রচণ্ড হতাশ বাংলার জোরে বোলার। সমাজমাধ্যমে নিজের হতাশা প্রকাশ করেছেন তিনি।

ফাইনালে হারের কয়েক ঘণ্টা পরে শামি সমাজমাধ্যমে লেখেন, “আপনি কোনও ম্যাচে জেতেন, কোনও ম্যাচে হারেন। এই হার হজম করা আমাদের সকলের কাছেই কঠিন। কিন্তু আমরা মাথা উঁচু করেই রাখছি। এই দলকে নিয়ে গর্বিত। আমাদের পাশে দাঁড়ানো এবং সমর্থন করার জন্য সকলকে ধন্যবাদ।”

রবিবার অধিনায়ক রোহিত শর্মা নতুন বল তুলে দিয়েছিলেন শামির হাতে। সেই সুযোগ কাজে লাগিয়ে একটি উইকেটও নেন শামি। ফিরিয়ে দেন ডেভিড ওয়ার্নারকে। কিন্তু সেই সুবিধা ধরে রাখতে পারেনি ভারত। ট্রেভিস হেড এবং মার্নাস লাবুশেন জিতিয়ে দেন ভারতকে।

উল্লেখ্য, সোমবার আরও একটি ছবি পোস্ট করেছেন শামি। দেখা যাচ্ছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জড়িয়ে ধরে রয়েছেন তাঁকে। সেখানে তিনি লিখেছেন, “রবিবার দিনটা আমাদের ছিল না। গোটা বিশ্বকাপ জুড়ে আমাদের পাশে থেকে সমর্থন করার জন্যে সমস্ত ভারতবাসীকে ধন্যবাদ। সাজঘরে এসে আমাদের চাঙ্গা করে তোলার জন্যে আলাদা করে ধন্যবাদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। আমরা ঘুরে দাঁড়াবই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ICC ODI World Cup 2023 Final Mohammed Shami
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE