Advertisement
০২ মে ২০২৪
ICC ODI World Cup 2023 Final

ওয়াঘার ও পার থেকে পরাজিত রোহিতদের জন্য সমবেদনা, কী লিখলেন পাকিস্তানের নতুন অধিনায়ক শাহিন?

কিছুটা অপ্রত্যাশিত ভাবেই সীমান্তের ও পার থেকে প্রশংসা পেলেন রোহিতেরা। বিশ্বকাপ ফাইনালে হারের পর তাঁদের সমবেদনা জানিয়েছেন পাকিস্তানের নতুন টি-টোয়েন্টি অধিনায়ক।

picture of Shaheen Afridi

শাহিন আফ্রিদি। ছবি: এএফপি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২৩ ১৮:৫১
Share: Save:

বিশ্বকাপ জিততে না পারায় দেশের ক্রিকেটপ্রেমীদের একাংশ রোহিত শর্মাদের সমালোচনায় ব্যস্ত। অথচ তাঁদের জন্য প্রশংসা এল সীমান্তের ও পার থেকে। ভারতীয় দলের পারফরম্যান্সের প্রশংসা করলেন পাকিস্তানের নতুন টি-টোয়েন্টি অধিনায়ক শাহিন আফ্রিদি।

বিশ্বকাপ ফাইনালের দিন সকাল থেকে গল্ফ খেলতে ব্যস্ত ছিলেন বাবর আজ়ম। তবে টেলিভিশনের পর্দায় ভারত-অস্ট্রেলিয়া লড়াইয়ের দিকে চোখ ছিল শাহিনের। রোহিত শর্মাদের সঙ্গে প্যাট কামিন্সদের লড়াই উপভোগ করেছেন পাকিস্তানের জোরে বোলার। খেলা দেখার পর বিশ্বকাপ চ্যাম্পিয়ন এবং রানার্সদের অভিনন্দন জানিয়েছেন সমাজমাধ্যমে।

অস্ট্রেলিয়া দলকে নিয়ে শাহিন লিখেছেন, ‘‘বিশ্বকাপ জেতার জন্য অস্ট্রেলিয়াকে অভিনন্দন। নিশ্চিত ভাবে ফাইনালে ওরা ভাল দল ছিল।’’ একই সঙ্গে শাহিন প্রশংসা করেছেন ভারতীয় দলেরও। রোহিতদের সম্পর্কে তিনি লিখেছেন, ‘‘ভারতের জন্য দুর্ভাগ্য। ওরা কিন্তু পুরো প্রতিযোগিতায় দুর্দান্ত ক্রিকেট খেলেছে।’’

সমাজমাধ্যমে শাহিনের পোস্ট।

সমাজমাধ্যমে শাহিনের পোস্ট। ছবি: ইনস্টাগ্রাম।

এ বারের বিশ্বকাপে ভাল পারফরম্যান্স করতে পারেনি পাকিস্তান। লিগ পর্বের ন’টি ম্যাচের মধ্যে পাঁচটি ম্যাচ হেরেছে তারা। দল দেশে ফেরার পর নেতৃত্ব থেকে ইস্তফা দিয়েছেন বাবর। শাহিনকে টি-টোয়েন্টি দলের নতুন অধিনায়ক করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE