Advertisement
২৯ নভেম্বর ২০২২
Mohammed Shami

টি-টোয়েন্টি বিশ্বকাপের বাকি ২০ দিন, অনুশীলন শুরু করোনা-মুক্ত মহম্মদ শামির

করোনা আক্রান্ত হওয়ায় অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলতে পারেননি শামি। কিন্তু করোনা সারতেই নিজের মতো করে অনুশীলন শুরু করে দিলেন বাংলার পেসার।

নিজের মতো করে অনুশীলন শুরু করে দিলেন শামি।

নিজের মতো করে অনুশীলন শুরু করে দিলেন শামি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২২ ১৯:৩২
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপের রিজ়ার্ভ দলে রয়েছেন মহম্মদ শামি। বিশ্বকাপের আগে যশপ্রীত বুমরা সুস্থ না হলে তাঁর দলে ফেরার সম্ভাবনা রয়েছে। করোনা আক্রান্ত হওয়ায় অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলতে পারেননি শামি। কিন্তু করোনা সারতেই নিজের মতো করে অনুশীলন শুরু করে দিলেন বাংলার পেসার।

Advertisement

বুমরার চোট চিন্তায় রেখেছে ভারতীয় দলকে। টি-টোয়েন্টি বিশ্বকাপে তিনি খেলতে পারবেন কি না তা স্পষ্ট নয়। এমন অবস্থায় শামিকে দলে ফেরানোর দাবি করছেন অনেকে। গত বারের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর আর ভারতের হয়ে টি-টোয়েন্টি খেলেননি শামি। তিনিই নেটমাধ্যমে তাঁর অনুশীলনের ভিডিয়ো পোস্ট করেছেন। সেই ভিডিয়োর সঙ্গে তিনি লিখেছেন, “যাত্রা চলছে।”

শামির প্রস্তুতি স্বস্তি দেবে ভারতীয় সমর্থকদের। বুমরা না থাকলে টি-টোয়েন্টি বিশ্বকাপে অভিজ্ঞতা কমবে ভারতীয় পেস আক্রমণে। নতুন বলে আইপিএলে শামির নজর কাড়া বোলিং ভারতের জার্সিতেও দেখতে চাইবেন সমর্থকরা। তাই ভিডিয়োতে শামি যে ভাবে একের পর এক বলে স্টাম্প ভাঙছেন তা দেখে আশা বাড়তেই পারে তাঁদের।

রাহুল দ্রাবিড়, সৌরভ গঙ্গোপাধ্যায় যদিও শেষ পর্যন্ত অপেক্ষা করতে চাইছেন। বুমরা যে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছেন তা এখনই মানতে নারাজ তাঁরা। যদিও সংবাদ সংস্থা পিটিআইয়ের দাবি টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে পারবেন না বুমরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.