Advertisement
২৫ জুন ২০২৪
Mohammed Shami and Hasin Jahan

ফাইনালে ভারতের হারের পরেই ইঙ্গিতপূর্ণ পোস্ট হাসিনের, নিশানায় কি শামি?

বিশ্বকাপের সর্বোচ্চ উইকেটশিকারী মহম্মদ শামি ফাইনালে খুব বেশি দাগ কাটতে পারেননি। ফাইনালের পরেই সমাজমাধ্যমে একটি পোস্ট করেছেন তাঁর ‘বিচ্ছিন্না’ স্ত্রী হাসিন জাহান। নিশানায় কি শামিই?

cricket

হাসিন জাহান এবং মহম্মদ শামি। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২৩ ২২:৫৩
Share: Save:

রবিবার বিশ্বকাপের ফাইনালে হেরে গিয়েছে ভারত। অস্ট্রেলিয়ার কাছে ৬ উইকেটে হেরেছে তারা। বিশ্বকাপের সর্বোচ্চ উইকেটশিকারী মহম্মদ শামি ফাইনালে খুব বেশি দাগ কাটতে পারেননি। মাত্র একটি উইকেট নিয়েছেন। ফাইনালের পরেই সমাজমাধ্যমে একটি পোস্ট করেছেন তাঁর ‘বিচ্ছিন্না’ স্ত্রী হাসিন জাহান। সরাসরি নাম না করলেও যে পোস্টটি করেছেন তার ইঙ্গিত শামির দিকেই বলে মনে করছেন অনেকে।

ইনস্টাগ্রামে হাসিন একটি ভিডিয়ো পোস্ট করেছেন। সেখানে তাঁর ছবি দেখা গেলেও মুখে কিছু বলেননি। বরং ভিডিয়োর সঙ্গে জুড়ে দিয়েছেন শাহরুখ খানের একটি সিনেমার কিছু সংলাপ। সেখানে শাহরুখ বলছেন, “জীবনে যতই দুঃখ আসুক, যতই সুখ আসুক, যতই উত্থান আসুক, যতই পতন আসুক, শেষ পর্যন্ত ভাল লোকেরাই জেতে।”

উল্লেখ্য, ফাইনালের আগে একটি ওয়েবসাইটে হাসিন বলেছিলেন, “যত ভাল ক্রিকেটার শামি, তত ভাল মানুষ হলে আমাদের জীবনটা অনেক ভাল হত। আমার মেয়ে, আমার স্বামী এবং আমি নিজে একটা সুন্দর জীবন কাটাতে পারতাম। তার জন্যে শামিকে একজন ভাল মানুষ হতে হত। ভাল ক্রিকেটার হওয়ার পাশাপাশি ভাল স্বামী এবং ভাল বাবা হলে আমরা সমাজে আরও বেশি সম্মান পেতাম।”

হাসিন আরও বলেছিলেন, “শামির ভুলের জন্যে, ওর লোভ এবং নোংরা মানসিকতার জন্যে আমরা তিন জনেই তার ফল ভুগছি। এখন শামি টাকা দিয়ে ওর যাবতীয় খারাপ কাজ ঢেকে দেওয়ার চেষ্টা করছে।”

সেমিফাইনালে দারুণ বল করে দলকে একার হাতে জিতিয়েছিলেন শামি। ভেঙেছিলেন অনেক নজিরও। সেই প্রসঙ্গে হাসিন বলেছিলেন, “আমার আলাদা করে ওর প্রতি কোনও অনুভূতি তৈরি হয়নি। তবে ভারত সেমিফাইনাল জিতেছে এটা ভেবে ভাল লাগছে। প্রার্থনা করব যেন ফাইনালও জিততে পারে।”

একই সাক্ষাৎকারে অভিনেত্রী পায়েল ঘোষকে নিয়েও প্রশ্ন করা হয়েছিল, যিনি সম্প্রতি শামিকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। সেই প্রসঙ্গে হাসিনের উত্তর ছিল, “খ্যাতনামীদের সঙ্গে এ রকম ব্যাপার হয়েই থাকে। এটা খুব স্বাভাবিক। আমি এ নিয়ে কোনও মন্তব্য করতে চাই না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE