Advertisement
১৯ এপ্রিল ২০২৪
IPL

MS Dhoni: আইপিএল-এ কি আর চেন্নাইয়ের হয়ে খেলতে চাইছেন না ধোনি? শুরু হয়েছে নতুন জল্পনা

রিপোর্টে বলা হয়েছে, ধোনি ছাড়াও চেন্নাই চাইছে অলরাউন্ডার রবীন্দ্র জাডেজা ও ওপেনার রুতুরাজ গায়কোয়াড়কে ধরে রাখতে।

চেন্নাইয়ে কি খেলতে চাইছেন না ধোনি

চেন্নাইয়ে কি খেলতে চাইছেন না ধোনি ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২১ ১১:০৫
Share: Save:

আইপিএল-এ কি আর চেন্নাইয়ের হয়ে খেলতে চাইছেন না মহেন্দ্র সিংহ ধোনি? নিলামের মাধ্যমে অন্য কোনও দলে যেতে চাইছেন চার বারের আইপিএল জয়ী অধিনায়ক? শুরু হয়েছে জল্পনা। যদিও এই বিষয়ে এখনও ধোনি বা চেন্নাই সুপার কিংসের তরফে কিছু বলা হয়নি।

একটি ক্রিকেট ওয়েবসাইটের রিপোর্ট অনুযায়ী, যে চার ক্রিকেটারকে চেন্নাই ধরে রাখতে চাইছে তার মধ্যে এক নম্বরে রয়েছেন ধোনি। কিন্তু ধোনি নাকি নিজেই চাইছেন না অন্য ক্রিকেটারদের জায়গা ধরে রাখতে। কারণ, প্রথম যে ক্রিকেটারকে কোনও ফ্র্যাঞ্চাইজি ধরে রাখবে তাঁর জন্য ১৬ কোটি টাকা দিতে হবে। পরের তিন জন ক্রিকেটারের জন্য যথাক্রমে ১২, ৮ ও ৬ কোটি টাকা দিতে হবে। ধোনি চান, তাঁর জায়গায় অন্য কোনও যোগ্য ক্রিকেটার চেন্নাইয়ের তালিকায় ১ নম্বরে থাকুন।

রিপোর্টে বলা হয়েছে, ধোনি ছাড়াও চেন্নাই চাইছে অলরাউন্ডার রবীন্দ্র জাডেজা ও ওপেনার রুতুরাজ গায়কোয়াড়কে ধরে রাখতে। চার নম্বর স্থানে সুযোগ পাবেন কোনও বিদেশি ক্রিকেটার। সেই তালিকায় রয়েছেন মইন আলি, স্যাম কুরানরা। এক জন অলরাউন্ডারকেই ধরে রাখতে চাইছে সিএসকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL MS Dhoni CSK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE