Advertisement
০৭ ডিসেম্বর ২০২২
MS Dhoni

ফেডেরার, ঝুলনের পর আরও এক তারকার অবসর? ধোনির পোস্ট ঘিরে তুঙ্গে জল্পনা

রবিবার দুপুরে ভক্তদের বিশেষ বার্তা দেবেন ধোনি। তিনি কী বলবেন তা নিয়ে চলছে চর্চা। সমাজমাধ্যমে তেমন সক্রিয় নন ভারতের প্রাক্তন অধিনায়ক। তাও কথা বলার জন্য বেছে নিয়েছেন এই মাধ্যমকেই।

ভক্তদের কী বার্তা দেবেন ধোনি।

ভক্তদের কী বার্তা দেবেন ধোনি। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২২ ১৯:৪৫
Share: Save:

ভক্তদের বিশেষ বার্তা দিতে চান মহেন্দ্র সিংহ ধোনি। সমাজমাধ্যমে নিজেই জানিয়েছেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক। কী বার্তা দেবেন, বলেননি। যদিও ধোনি জানিয়েছেন একটা দারুণ উত্তেজক খবর দিতে চান।

Advertisement

রবিবার দুপুর ২টোয় ভক্ত, অনুরাগীদের মুখোমুখি হবেন ধোনি। তবে সামনা-সামনি নয়। সমাজমাধ্যমে কথা বলবেন বলে জানিয়েছেন নিজেই। চেন্নাই সুপার কিংসের অধিনায়ক জানিয়েছেন, ভক্তদের উত্তেজক একটা খবর জানাতে চান। বিষয় অবশ্য জানাননি। যদিও তাঁর ‘ফেসবুক লাইভ’ করা নিয়েই শুরু হয়েছে জল্পনা।

ধোনি কি ক্রিকেট থেকে অবসর নেবেন। তিন বছর আগে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও আইপিএল খেলছেন। গত বছর অধিনায়কত্ব ছাড়লেও আইপিএলের শেষ দিকে আবার তাঁকেই নেতৃত্বের দায়িত্ব সামলাতে হয়। ২০২৩ সালের আইপিএলেও তিনিই নেতৃত্ব দেবেন চেন্নাইকে। আগেই সে কথা জানিয়ে দেওয়া হয়েছে সিএসকের পক্ষ থেকে। তা হলে ভক্তদের নতুন করে কী জানাবেন ধোনি?

তাঁর ব্যবহার করা ‘এক্সাইটিং’ শব্দ ঘিরেই শুরু হয়েছে জল্পনা। সমাজমাধ্যমে সাধারণত সক্রিয় নন ধোনি। টুইটার অ্যাকাউন্ট থাকলেও খুব কম ব্যবহার করেন। ফেসবুকে তাঁর উপস্থিতি থাকলেও বেশি সক্রিয় নন। তাই তাঁর ‘ফেসবুক লাইভ’ নিয়ে চর্চা শুরু হয়েছে। ধোনি কি ক্রিকেটকে পাকাপাকি ভাবে বিদায় জানাবেন? আগামী আইপিএল হবে আবার ‘হোম অ্যান্ড অ্যাওয়ে’ পদ্ধতিতে। অর্থাৎ, ঘরের মাঠে চেন্নাইয়ের দর্শকদের সামনে খেলার সুযোগ পাবেন ধোনি। তাঁদের সামনেই কি তবে ক্রিকেটকে বিদায় জানানোর পরিকল্পনা করেছেন তিনি।

Advertisement

আগে এক বার ধোনি বলেছিলেন, চেন্নাইয়ের প্রিয় সমর্থকদের ধন্যবাদ জানাতে চান অবসর নেওয়ার আগে। চেন্নাইকে একাধিক সময়ে নিজের ঘরের মাঠও বলেছেন। উল্লেখ্য, আইপিএলের প্রথম থেকেই চেন্নাইয়ের সঙ্গে যুক্ত ধোনি। মাঝে দু’বছর ছাড়া প্রতি বারই চেন্নাইয়ের হলুদ জার্সি গায়ে ঝড় তুলেছেন টি-টোয়েন্টি ক্রিকেটের এই প্রতিযোগিতায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.