Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Hardik Pandya

Hardik Pandya: হার্দিককে নিলামে তুলে দিতে পারে মুম্বই

আগের নিয়মে নিলাম থেকে ‘রাইট টু ম্যাচ কার্ড’ দেখিয়ে কোনও পুরনো ক্রিকেটারকে ধরে রাখতে পারত কোনও দল।

হার্দিক পাণ্ড্য।

হার্দিক পাণ্ড্য। —ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২১ ০৮:৩৮
Share: Save:

হার্দিক পাণ্ড্যের সময়টা বেশ খারাপই যাচ্ছে। আইপিএলের বড় নিলাম আসছে আর শোনা যাচ্ছে, মুম্বই ইন্ডিয়ান্স তাদের অলরাউন্ডারকে ধরে না রেখে সেই নিলামে তুলে দিতে পারে। যদি তিন জন ক্রিকেটার ধরে রাখার নিয়ম হয়, তা হলে মুম্বই ইন্ডিয়ান্স রোহিত শর্মা এবং যশপ্রীত বুমরাকে ধরে রাখবেই। তৃতীয় ব্যক্তি হতে পারেন কায়রন পোলার্ড।

আগের নিয়মে নিলাম থেকে ‘রাইট টু ম্যাচ কার্ড’ দেখিয়ে কোনও পুরনো ক্রিকেটারকে ধরে রাখতে পারত কোনও দল। এ ক্ষেত্রে নিয়ম ছিল, নিলামে চূড়ান্ত দর হওয়ার পরে পুরনো দল সেই ক্রিকেটারকে ধরে রাখতে চাইলে, সেই অনুমতি
তারা পেত। কিন্তু এ বারের নিলামে এখনও ঠিক নেই, এই প্রক্রিয়া থাকবে কি না। সে রকম কিছু এখনও জানা যায়নি। যদি থাকে, তা হলেও মুম্বই ইন্ডিয়ান্স চাইবে সূর্যকুমার যাদবকে ধরে রাখতে। ঈশান কিশানও রয়েছেন। এই মুহূর্তে তাই হার্দিক বেশ খানিকটা পিছিয়ে। সে রকমই মনে করা হচ্ছে।

সংবাদ সংস্থা পিটিআই-কে এক কর্তা বলেছেন, ‘‘এই মুহূর্তে হার্দিককে ধরে রাখার সম্ভাবনা দশ শতাংশেরও কম। যদি সব মিলিয়ে চার জনকেও ধরে রাখার প্রক্রিয়া থাকে, তা হলে খুব উজ্জ্বল সম্ভাবনা দেখা যাচ্ছে না। সূর্যকুমার আর ঈশানের দাবি উপেক্ষা করা কঠিন হবে।’’

প্রশ্ন উঠেছে, আগের আটটি দল যদি প্রধান ক্রিকেটারদের সকলকে ধরে রাখে তা হলে নতুন ফ্র্যাঞ্চাইজিরা কী ভাবে দল সাজাবে? এ দিকে, অধিনায়কত্ব পাওয়ার জন্য শ্রেয়স আয়ার দিল্লি ক্যাপিটালস ছাড়তে পারেন বলে শোনা যাচ্ছে। শ্রেয়স চোট পাওয়ার পরে ঋষভ পন্থকে অধিনায়ক করে দিল্লি। কিন্তু তিনি সেরে ওঠার পরেও আর নেতৃত্ব ফিরিয়ে দেওয়া হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hardik Pandya Mumbai Indians IPL Auction
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE